বিজ্ঞাপন

সিনহা হত্যা মামলা: সেনা কর্মকর্তাসহ ৪ জনের সাক্ষ্য নিলেন আদালত

October 12, 2021 | 5:17 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কক্সবাজার: চার জনের সাক্ষ্য নেওয়ার মাধ্যমে অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলায় পঞ্চম দফার শেষ দিনের সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে। মামলাটিতে পরবর্তী সাক্ষ্য নেওয়ার জন্য আগামী ২৫, ২৬ ও ২৭ অক্টোবর দিন নির্ধারণ করেছেন আদালত।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১২ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় শেষ দিনে ৩২তম সাক্ষী সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট কর্নেল ইমরানের সাক্ষ্য নেওয়ার মধ্য দিয়ে আদালতের কার্যক্রম শুরু হয়। পরে আরও সাক্ষ্য দেন পুলিশের উপপরিদর্শক (এসআই) সোহেল সিকদার, সহকারী উপপরিদর্শক (এএসআই) নজরুল ও কনস্টেবল শুভ পাল।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ও কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ফরিদুল আলম জানান, ৯ জন সাক্ষীকে উপস্থিত রাখা হয়েছিল সাক্ষ্য নেওয়ার জন্য। কিন্তু আসামিপক্ষের আইনজীবীদের অনীহার কারণে চার জনের সাক্ষ্য নেওয়া সম্ভব হয়েছে। এছাড়াও কালক্ষেপণের অংশ হিসেবে মামলার দুই নম্বর সাক্ষী সাহেদুল ইসলাম সিফাতকে রিকল করার আবেদন করেছেন আসামিপক্ষের আইনজীবীরা।

এর আগে, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে কক্সবাজার জেলা কারাগার থেকে মামলার ১৫ আসামিকে প্রিজন ভ্যানে করে কড়া পুলিশ পাহারায় আদালতে আনা হয়।

বিজ্ঞাপন

গত বছর ৩১ জুলাই রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান।

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন