বিজ্ঞাপন

তিন ঘণ্টাতেই শেষ বাংলাদেশ-পাকিস্তান ম্যাচের টিকিট

November 18, 2021 | 6:26 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাজে পারফরম্যান্সের ক্ষত না শুকাতেই দেশের মাটিতে আরেকটা সিরিজ খেলতে নামছে বাংলাদেশ ক্রিকেট দল। রাত পোহালেই পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে নামবে বালাদেশ। তারপর সফরকারীদের বিপক্ষে দুটি টেস্টও খেলবেন টাইগাররা। এই সিরিজটা সাধারণ দর্শকদের জন্য অন্যরকম এক উন্মাদনাও। কারণ দীর্ঘদিন পর গ্যালারীতে দর্শক ফেরানোর সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিজ্ঞাপন

পাকিস্তান সিরিজে ধারণক্ষমতার ৫০ শতাংশ দর্শককে গ্যালারীতে প্রবেশ করানোর সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। সেই লক্ষ্যে আজ থেকে টিকিট বিক্রি কার্যক্রম শুরু হয়েছে। সরেজমিনে পরিদর্শন করে দেখা গেছে, টিকিট কাউন্টারগুলোতে ছিল টিকিট প্রত্যাশিদের উপচে পড়া ভিড়। তিন ঘণ্টার মধ্যেই শেষ হয়ে যায় বাংলাদেশ-পাকিস্তান সিরিজের প্রথম ম্যাচের টিকিট।

এবার অনলাইনে টিকিট বিক্রি না করার সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে টি-টোয়েন্টি সিরিজের টিকিট বিক্রি শুরু হয়েছে আজ থেকে। সকাল ১০টা থেকে শুরু হয় টিকিট বিক্রি। দুপুর ১টার আগেই প্রথম ম্যাচের সব টিকিট শেষ হয়ে যায়।

বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছিল, টিকিট অবশিষ্ঠ থাকলে ম্যাচের দিন স্টেডিয়ামের বুথে টিকিট বিক্রি করা হবে। কিন্তু আজ অল্প সময়েই মধ্যেই শেষ হয়ে যায় প্রথম ম্যাচের টিকিট।

বিজ্ঞাপন

সকাল ১০টা থেকে টিকিট বিক্রি কার্যক্রম শুরু হলেও প্রত্যাশিদের অনেকে ভোর থেকে টিকিট কাউন্টারে এসে জমায়েত হন। প্রথম ম্যাচের টিকিট শেষ হওয়ার পর টি-টোয়েন্টি সিরিজের বাকি ম্যাচগুলোর টিকিট বিক্রি করেছে কর্তৃপক্ষ।

লম্বা লাইন পেরিয়ে টিকিট প্রাপ্তির হাসি মুখে নওশিন ফারহানা নামক এক ক্রিকেটভক্ত বলছিলেন, ‘টিকিট পাওয়ার আশায় সকাল ৮টা থেকে লাইনে দাঁড়িয়ে ছিলাম। কষ্ট হলেও ফাইনালি টিকিট হাতে পেলাম বলে খুবই ভালো লাগছে। প্রথমবার মাঠে বসে খেলা দেখব। আমি খুবই এক্সসাইটেড।’ কালোবাজারি এবং ব্লাকে টিকিট বিক্রির অভিযোগও তুলেছেন অনেকে।

বিজ্ঞাপন

উল্লেখ্য, করোনাভাইরাসের কারণে ২০২০ সালের মার্চ থেকে বাংলাদেশের ক্রিকেট স্টেডিয়ামগুলোতে দর্শকদের ঢুকতে দেওয়া হয়নি। দেশের বর্তমান করোনা পরিস্থিতি সন্তোষজনক বলে আসন্ন পাকিস্তান সিরিজে ধারণক্ষমতার ৫০ শতাংশ দর্শককে মাঠে প্রবেশের অনুমতি দিচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বাংলাদেশ-পাকিস্তান টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি মাঠে গড়াবে আগামীকাল শুক্রবার। সিরিজের বাকি দুটি ম্যাচ যথাক্রমে- ১৯ এবং ২২ নভেম্বর।

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন