বিজ্ঞাপন

ছুরিকাঘাতে কলেজ শিক্ষার্থী আহত

November 23, 2021 | 9:43 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মিরপুরে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বকে কেন্দ্র করে ছুরিকাঘাতে তামিম হক আদিব (১৯) নামে কলেজ শিক্ষার্থী আহত হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকেল ৪টার দিকে মিরপুর মনিপুর গার্লস স্কুলের পেছনে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

আহত আদিবের বন্ধু আযান রেহমান নিরব জানায়, তাদের সবার বাসা মিরপুর দুই নম্বর সেকশনের মনিপুর এলাকায়। আদিব মিরপুর কমার্স কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

দুই সপ্তাহ আগে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বকে কেন্দ্র করে একই এলাকার ইয়াছিন, নিবেলসহ বেশ কয়েকজন আদিবের বন্ধু রাজনকে মারধর করে। বিষয়টি এলাকার বড় ভাইরা মীমাংসা করে। মঙ্গলবার বিকেলে আদিব গার্লস স্কুলের পেছনে আসলে ১৫-২০ জন মিলে তাকে মারধর করে। এবং এক পর্যায়ে পিঠের ডান পাশে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

বিজ্ঞাপন

নিরব বলেন, খবর পেয়ে আদিবকে ঘটনাস্থল থেকে প্রথমে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে সন্ধ্যার দিকে ঢামেকে আনা হয়।

খবর পেয়ে ঢামেক হাসপাতালে আসেন আদিবের বাবা আজিজুল হক। তিনি বলেন, আদিব দুপুরে কলেজ থেকে বাসায় আসে। পরে ১০ হাজার টাকা দেওয়া হয় ব্যাংকে রেখে আসতে। বন্ধুদের মাধ্যমে সংবাদ পাই ছুরিকাঘাতে আহত হয়েছে সে। তবে, কে বা কারা আদিবকে ছুরিকাঘাত করেছে তা জানেন না তিনি।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহত কলেজ শিক্ষার্থীকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একেএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন