বিজ্ঞাপন

অটোরিকশা চালকের সঙ্গে ঝগড়ায় প্রাণ গেল একজনের

December 18, 2021 | 9:15 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: এক সপ্তাহ আগে অটোরিকশা চালকের সঙ্গে ঝগড়ার জেরে ছুরিকাঘাতে আহত জাহাঙ্গীর আলম (৪৫) নামে এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বিজ্ঞাপন

গত ১১ ডিসেম্বর চট্টগ্রাম নগরীর কর্ণফুলী থানার মইজ্যারটেকের অদূরে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১৮ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

জাহাঙ্গীর আলম কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের বাসিন্দা। তিনি পেশায় একজন ক্ষুদ্র ব্যবসায়ী বলে জানিয়েছেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ।

ওসি সারাবাংলাকে বলেন, ’১১ ডিসেম্বর রাতে জাহাঙ্গীর তার কয়েকজন নিকটাত্মীয়ের সঙ্গে শাহ আমানত সেতু এলাকায় একটি কমিউনিটি সেন্টারে বিয়ের অনুষ্ঠানে যান। সেখান থেকে ফেরার পথে মইজ্যারটেক এলাকায় জাহাঙ্গীরের নিকটাত্মীয় আনিস ও তার পরিবারের সদস্যরা একটি অটোরিকশায় ওঠেন। জাহাঙ্গীর তাদের সঙ্গে ছিলেন না। অটোরিকশায় আরও বাড়তি ভাড়া পেয়ে চালক ইয়াছিন আনিসদের নেমে যাবার নির্দেশ দেয়। এ নিয়ে ঝগড়া শুরু হয়। খবর পেয়ে জাহাঙ্গীর ঘটনাস্থলে এসে ঝগড়া থামিয়ে আনিসদের আরেকটি অটোরিকশায় তুলে দেন। তারা বাড়ি চলে যান।’

বিজ্ঞাপন

‘কিন্তু এর মধ্যে চালক ইয়াছিন তার ভাই রুবেলকে ফোন করে। রুবেল আরও ৮-১০ জন কিশোর-তরুণ নিয়ে ঘটনাস্থলে আসে। রুবেল জাহাঙ্গীরকে রাস্তার একপাশে নির্জনে ডেকে নিয়ে পেটে ছুরিকাঘাত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যান। সেখানে আজ (শনিবার) বিকেল সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।’

ছুরিকাঘাতের পরদিন জাহাঙ্গীরের স্ত্রী বাদী হয়ে ইয়াছিন ও রুবেলসহ ১০ জনের বিরুদ্ধে কর্ণফুলী থানায় মামলা দায়ের করেন। অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছেন ওসি দুলাল মাহমুদ।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন