বিজ্ঞাপন

বিয়ে করলেন শ্রাবন্তী!

December 30, 2021 | 8:15 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

শ্রাবন্তীর জীবনে রোশন সিং এখন ‘ক্লোজড চ্যাপ্টার’। তৃতীয় স্বামীকে ভুলে জীবনপথে অনেকখানি এগিয়ে গিয়েছেন এই অভিনেত্রী। দীর্ঘদিন ধরেই রোশন সিংয়ের সঙ্গে এক ছাদের তলায় থাকেন না শ্রাবন্তী। রোশন সংসার করতে আগ্রহী হলেও কোনওভাবেই এই দাম্পত্য সম্পর্ক টিকিয়ে রাখতে চান না অভিনেত্রী। বিয়ে ভাঙলেও নিজের কাজের ব্যাপারে ভীষণ সিরিয়াস নায়িকা, পেশাদার জীবনে নিজের ব্যক্তিজীবনের প্রভাব পড়তে দেন না তিনি। এর মাঝেই শ্রাবন্তীর নতুন প্রেমের জল্পনা চরমে। যদিও সেই নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি এই টলি নায়িকা। তবে টলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে, শ্রাবন্তীর জীবনে ফের বসন্ত এসে গেছে। ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের আলোচনা এখন টলিপাড়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে। তবে এসব একেবারেই পাত্তা দেন না তিনি। বরং শ্রাবন্তী থাকেন নিজের মেজাজে।

বিজ্ঞাপন

আর এসবের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় সারপ্রাইজ দিলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। লাল বেনারসি, মাথায় টোপর, সোনার গয়না পরে কনের সাজে ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী। তবে একা নন, পাশে তার নতুন বর অভিনেতা ওম! ব্যস, শ্রাবন্তীর এই ভিডিও দেখে নেটিজেনদের মধ্যে হইচই শুরু। নিন্দুকরা তো বলেই উঠলেন, শ্রাবন্তী এবার ৪ নম্বর বিয়েটাও সেরে ফেললেন!

বিজ্ঞাপন

তবে আসল খবর হচ্ছে, পুরো ব্যাপারটাই একেবারে ফিল্মি। আগেই খবর ছিল, পরিচালক অয়ন দের প্রথম ছবি ‘ভয় পেও না’তে প্রথমবার জুটি বাঁধছেন শ্রাবন্তী ও ওম। আর এই ছবিতেই ওমের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন এই জুটি। ‘ভয় পেও না’ ছবির চিত্রনাট্য বউমা ও শাশুড়ির সম্পর্ক নিয়েই তৈরি হয়েছে। তবে গল্পে রয়েছে দারুণ টুইস্ট। যা নাকি চমকে দেবে দর্শকদের।

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন