বিজ্ঞাপন

জুরাইনে ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীর মৃত্যু

January 11, 2022 | 8:41 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর জুরাইন রেল গেটে ট্রেনে কাটা পড়ে আল আমিন (১৭) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১১ জানুয়ারি) সন্ধ্যা ছয়টার দিকে ঘটনাটি ঘটে। পরে তাকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক রাত আটটার দিকে মৃত ঘোষণা করে।

আল আমিনের বন্ধু মো. জুবায়ের জানান, তাদের বাসা শ্যামপুর সবুজবাগ এলাকায়। আল আমিন শ্যামপুর কবি নজরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

জুবায়ের আরও জানায়, সন্ধ্যায় দুই বন্ধু ঘুরতে বের হয়ে জুরাইন রেল গেটে আসে। এ সময় কমলাপুর থেকে নারায়নগঞ্জগামী একটি ট্রেন আসে। ট্রেনটি রেলগেটে এসে গতি কমালে সেটিতে উঠতে গিয়ে আল আমিন নিচে পড়ে যায়। এতে তার দুই পা কাটা পড়ে। পরে আহত অবস্থায় এলাকাবাসীর সহায়তায় স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। পরে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

বিজ্ঞাপন

মুঠোফোনে আল আমিনের বাবা মো. লিটন মিয়া জানায়, তাদের বাড়ি মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার গাউদিয়া গ্রামে। বর্তমানে শ্যামপুর সবুজবাগ এলাকায় নিজ বাসায় থাকেন। আল আমিন কবি নজরুল উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল। দুই ভাই এক বোনের মধ্যে আল আমিন ছিল সবার বড়।

আল আমিনের বাবা আরও জানায়, সন্ধ্যার দিকে আল আমিন বাসা থেকে বের হয়। হাসপাতাল থেকে জানতে পারি আল আমিন ট্রেনে কাটা পড়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবংলা/এসএসআর/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন