বিজ্ঞাপন

ব্যবসায়ী হত্যা : নরসিংদীতে ৬ জনের যাবজ্জীবন

April 16, 2018 | 5:54 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

নরসিংদী: ব্যবসায়ী গোলাপ হোসেনকে হত্যা মামলায় ছয় আসামির যাবজ্জীবন কারাদণ্ড ও প্রত্যেককে দশ হাজার টাকা করে অর্থদণ্ড এবং অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

সোমবার (১৬ এপ্রিল) দুপুরে নরসিংদীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ এ কে এম মোজাম্মেল হক চৌধুরী কারাদণ্ডের এ আদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- নরসিংদী সদর উপজেলার কুড়েরপাড় এলাকার আনোয়ার হোসেন, মোশারফ হোসেন, ফিরোজ মিয়া, জিলহজ্ব ওরফে জুলহাস, আতাউর রহমান ও আকবর আলী। এদের মধ্যে মোশারফ হোসেন ও ফিরোজ মিয়া পলাতক এবং আতাউর রহমান জামিনে থাকা অবস্থায় মারা গেছেন।

বিজ্ঞাপন

রাষ্ট্রপক্ষের আইনজীবী (এপিপি) এম এন অলিউল্লাহ জানান, ২০০৩ সালের ২১ জানুয়ারি সদর উপজেলার কুড়েরপাড় গ্রামের ব্যবসায়ী গোলাপ হোসেন পাঁচদোনা বাজার থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন। পরে ২৪ জানুয়ারি কুড়েরপাড় এলাকার ব্রহ্মপুত্র নদের কাদামাটিতে লুকিয়ে রাখা অবস্থায় তার ১০ টুকরো লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। উক্ত মামলায় পুলিশ আসামিদের গ্রেফতার করলে এক আসামি হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে ঘটনার বিবরণ দেয়।

মামলায় আদালত মোট ১৫ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে সন্দেহাতীতভাবে দোষী প্রমাণিত হওয়ায় ৬ আসামিকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেন। এ ছাড়া মোস্তাফিজুর রহমান নামে এক আসামিকে খালাস দেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএম/এমআই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন