বিজ্ঞাপন

ছাত্রদলের সভাপতি শ্রাবণ, সম্পাদক জুয়েল

April 17, 2022 | 5:31 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: কাজী রওনাকুল ইসলাম শ্রাবনকে সভাপতি ও সাইফ মোহাম্মদ জুয়েলকে সাধারণ সম্পাদক করে জাতীয়তাবাদী ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

বিজ্ঞাপন

রোববার (১৭ এপ্রিল) বিকেলে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ প্রেস বিজ্ঞপ্তিতে সই করেন।

আংশিক এ কমিটিতে সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে রাশেদ ইকবাল খানকে, ১নম্বর যুগ্ম-সাধারণ সম্পাদক করা হয়েছে রাকিবুল ইসলাম রাকিবকে এবং সাংগঠনিক সম্পাদক করা হয়েছে আবু আফসার মোহাম্মদ ইয়াহিয়াকে।

বিজ্ঞপ্তিতে বলা হয়গত ১২ এপ্রিল ২০২২ তারিখে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাথে ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মতবিনিময় হয়। ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সকল নেতৃবৃন্দ সর্বসম্মতিক্রমে ছাত্রদলের গঠনপূণর্গঠন বিষয়ে যাবতীয় ক্ষমতা সংগঠনের অভিভাবক তারেক রহমানের ওপর অর্পণ করেন।

বিজ্ঞাপন

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাতীয়তাবাদী ছাত্রদলের বিদ্যমান কমিটি বিলুপ্ত করে উল্লেখিত আংশিক কমিটি মনোনীত করেছেনবলা হয় বিবৃতিতে।

বিএনপির সহযোগী সংগঠন ছাত্রদলের সবশেষ কমিটি গঠন হয় ২০১৯ সালের ১৯ সেপ্টেম্বর। কাউন্সিলরদের সরাসরি ভোটে সেবার সভাপতি নির্বাচতি হন ফজলুর রহমান খোকন এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন ইকবাল হোসেন শ্যামল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/পিটিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন