বিজ্ঞাপন

৯৯৯-এ ফোন, কিশোরের মোবাইল উদ্ধার

April 28, 2022 | 4:18 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন পেয়ে উঠতি বয়সের দুই তরুণকে গ্রেফতার করে এক কিশোরের ছিনতাই করা মোবাইল উদ্ধার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বুধবার (২৭ এপ্রিল) নগরীর খুলশী থানার ইস্পাহানি মোড় এলাকা থেকে ওই কিশোরের মোবাইল কেড়ে নেয় দুই তরুণ। তথ্য পেয়ে পুলিশ লালখান বাজার পোড়া কলোনিতে অভিযান চালিয়ে দুই তরুণকে গ্রেফতার করে।

গ্রেফতার দু’জন হলেন- ইমন হোসেন (২০) ও শাকিব হোসেন (২০)। তারা লালখান বাজার এলাকার বাসিন্দা।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা সারাবাংলাকে জানান, ১৫ বছর বয়সী কিশোর নগরীর কাজির দেউড়িতে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের একটি অফিসে দৈনিক মজুরির ভিত্তিতে কাজ করেন। অষ্টম শ্রেণি পাশ মো. সাগর সংসারের অভাব ঘোচাতে চাকরিতে যোগ দেন।

বিজ্ঞাপন

বুধবার বিকেলে অফিস থেকে বেরিয়ে বাসায় ফেরার পথে লালখান বাজার ইস্পাহানির মোড়ে দুই তরুণ তাকে পিটিয়ে মোবাইল কেড়ে নেয়। তরুণরা চলে যাবার পর সাগর এক পথচারীর কাছ থেকে মোবাইল নিয়ে ৯৯৯-নম্বরে ফোন করেন।

ওসি সন্তোষ কুমার চাকমা বলেন, ‘তথ্য পেয়েই আমরা দ্রুততার সঙ্গে ছিনতাইকারীদের অবস্থান শনাক্ত করি। লালখান বাজারের পোড়া কলোনিতে অভিযান চালিয়ে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করি। তাদের কাছে ছিনতাই করা মোবাইল পেয়ে সেটি জব্দ করি। কিশোর বয়সী সাগরের ট্রিপল নাইনে ফোন করে অভিযোগ জানানো এবং তার এই সচেতনতা আমাদের খুবই অনুপ্রাণিত করেছে। আমরা তাকে থানায় ডেকে এনে ধন্যবাদ দিই এবং মোবাইলটি হস্তান্তর করি।’

দুই ছিনতাইকারীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন ওসি।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন