বিজ্ঞাপন

সিএনজি অটোরিকশা ভাড়ার সময় বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত

May 9, 2022 | 3:11 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর কলাবাগান মাঠের পাশে বাস ধাক্কায় উজির আহমেদ (৭২) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। এই ঘটনায় চান মিয়া নামে এক সিএনজি অটোরিকশা চালক হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (৯ মে) ভোড় সাড়ে ৫টার দিকে কলাবাগান মাঠ সংলগ্ন রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল ৭টার দিকে উজির আহমেদকে মৃত ঘোষণা করেন।

কলাবাগান থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইদুর রহমান জানান, কলাবাগান মাঠ সংলগ্ন স্টাফ কোয়ার্টারের গেটের সামনে রাস্তায় দাঁড়িয়ে সিএনজির ভাড়া ঠিক করেছিলেন ওই বৃদ্ধ। তখন পেছন থেকে সাভার পরিবহনের একটি বাস সিএনজি অটোরিকশাসহ ওই ব্যক্তিকে ধাক্কা দেয়। এতে চালক সহ ওই বৃদ্ধ গুরুতর আহত হয়। পরে পথচারীরা তাদের হাসপাতালে নিয়ে যায়।

এসআই আরও জানান, ঘটনার পরপরই বাস ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে। তবে বাস চালক ও হেলপার পালিয়ে গেছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

মৃত উজির আহমেদের ছেলে মাজেদ আহমেদ জানান, তাদের বাড়ির কুমিল্লার লাকসাম উপজেলায়। কলাবাগান স্টাফ কোয়ার্টারে থাকেন তারা। তার বাবা পেশায় কিছুই করেন না। ভোরে তার বোন পারভীন ও তার ছেলেকে সিএনজি অটোরিকশায় উঠিয়ে দেওয়ার জন্য বাসা থেকে বের হন তিনি। কোয়ার্টারের গেটের সামনের রাস্তায় দাঁড়িয়ে অটোরিকশার ভাড়া ঠিক করছিলেন। এমন সময় দুর্ঘটনার শিকার হন।

সারাবাংলা/এসএসআর/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন