বিজ্ঞাপন

‘তুই কোনওদিন পারফেক্ট হতে পারবি না’, কন্যা সুহানাকে শাহরুখ

May 14, 2022 | 7:04 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

মেয়ে সুহানার সঙ্গে বলিউড বাদশা শাহরুখ খানের ‘দোস্তি’-র কথা সর্বজনবিদিত। আইপিএল-এ স্টেডিয়ামের গ্যালারি থেকে একসঙ্গে নিজেদের ক্রিকেট দলের হয়ে গলা ফাটানো থেকে শুরু করে ছুটি কাটানো সব জায়গায় শাহরুখের সঙ্গে দেখা যায় সুহানাকে। এমনকি শাহরুখ অভিনীত ‘জিরো’ ছবির অন্যতম সহকারী পরিচালকও ছিলেন তিনি। ২০১৮ সালে কলেজে সুহানা অভিনীত ‘রোমিও অ্যান্ড জুলিয়েট’ দেখতে সুদুর আমেরিকা পাড়ি দিয়েছিলেন ‘কিং খান’। শুধুমাত্র সামনের সাড়িতে বসে মঞ্চে মেয়ের অভিনয় দেখবেন বলে। ছোট থেকেই বাবার মতো সুপার স্টার হওয়ার স্বপ্ন দেখেন সুহানা। এবার সেই স্বপ্নের পথেই এগিয়ে চলছেন এই স্টারকিড। বলিউডে আত্মপ্রকাশ শাহরুখ কন্যা সুহানার। যে ইন্ডাস্ট্রিতে প্রায় তিন দশক ধরে রাজত্ব করে চলেছেন কিং খান, এবার সেই দুনিয়াতেই পা রাখছে মেয়ে। সৌজন্যে জোয়া আখতারের ‘দ্য অর্চিস’। শনিবার প্রকাশ্যে এল এই ছবির টিজার। যা নিয়ে মাতামাতি শুরু করে দিয়েছে শাহরুখ ভক্তরা।

বিজ্ঞাপন

পড়াশোনা শেষ করে অভিনয়ের জগতে সুহানা। স্বভাবতই আবেগঘন শাহরুখ-গৌরী। এদিন সোশ্যাল মিডিয়ায় সুহানার গর্বিত বাবা শাহরুখ মেয়েকে লম্বা-চাওড়া উপদেশ দিলেন। তবে বাবা হিসাবে নয়, একজন সহ-অভিনেতা হিসাবে সুহানাকে খোলা চিঠি শাহরুখের।

‘দ্য আর্চিস’-এর টিজার শেয়ার করে কিং খান লেখেন, ‘আর মনে রেখো সুহানা, তুই কিন্তু কোনওদিন পারফেক্ট হতে পারবি না। কিন্তু নিজের সত্ত্বাটা বজায় রাখিস তাহলেই চলবে। উদার মন নিয়ে এগিয়ে চল, অভিনেতা হিসাবে সবটা উজার করে দিস… ইটপাটকেল আর প্রশংসা, কোনওটাই ধরে রাখিস না… তোর যে অংশটা স্ক্রিনের মধ্যে রয়েছে সেটা সবসময় তোরই থাকবে… আমার ছোট্ট সোনা তুই অনেক দূর এসেছিস.. কিন্তু মানুষের মনের রাস্তাটা অনন্ত… ভেসে চল এবং সবার মুখে হাসি ফোটাস, যেভাবে তুই পারবি। তোর সঙ্গে থাকুক, লাইট-ক্যামেরা-অ্যাকশন।
ইতি- আরেকজন অভিনেতা’।

বিজ্ঞাপন

এই পোস্টের কমেন্ট বক্সে সুহানা লেখেন, ‘লাভ ইউ পাপা’। ভালোবাসায় ডগমগ মেয়েও, বাবার এই উপদেশ আর সাপোর্ট সুহানার কেরিয়ারকে আরও সুন্দর এবং মসৃণ করে তুলবে তা বলাই যায়। শুধু মেয়ে সুহানাই নয়, ছবির প্রত্যেক কলাকুশলীকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড বাদশা। তিনি অপর একটি পোস্টে লেখেন, ‘প্রত্যেক খুদের জন্য রইল অনেক শুভেচ্ছা, তোমরা যারা এই সুন্দর পেশায় পা দিচ্ছো, সাফল্য কামনা করি’।

নেটফ্লিক্সের এই মিউজিক্যালের হাত ধরেই শুধু সুহানা নয়, শোবিজ ইন্ডাস্ট্রিতে আগমন ঘটছে অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা, শ্রীদেবী ও বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুরের। একসঙ্গে তিন স্টার কিডের ডেবিউ, তাই অনেকেই নেপোটিজম নিয়ে কটাক্ষ শুরু করে দিয়েছেন ইতিমধ্যেই।

বিজ্ঞাপন

কমিক ক্যারেক্টার ‘আর্চি অ্য়ান্ড্রুজ অ্যান্ড হিজ ফ্রেন্ড’ থেকে অনুপ্রাণিত হয়ে ছবিটি তৈরি করছেন জোয়া আখতার। তিনজন ‘স্টার কিডস’ ছাড়াও ছবিটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে মিহির আহুজা, ডট, বেদাঙ্গ রায়না এবং যুবরাজ মেন্দাকে। ২০২৩-এ নেটফ্লিক্সে মুক্তি পাবে ছবিটি। গত ১৮ এপ্রিল থেকে শুরু হয়েছে ছবির শুটিং।

‘দ্য আর্চিস’-এর টিজার—

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন