বিজ্ঞাপন

ধান বোঝাই ট্রাক উল্টে নিহত ২, আহত ৬

May 18, 2022 | 10:31 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চাঁপাইবাবগঞ্জ: চাঁপাইবাবগঞ্জ সদর উপজেলার নয়াগোলা পাওয়েল এলাকায় ধান বোঝাই ট্রাক উল্টে দুই শ্রমিক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ছয় জন শ্রমিক।

বিজ্ঞাপন

বুধবার (১৮ মে) বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত দু’জন হলেন— চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দুখুর মোড়ের ইলিয়াস হোসেনের ছেলে বুলবুল (৩২) ও একই উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের বহালাবাড়ীর মৃত মনসুর আলীর ছেলে মন্টু আলী (৪০)।

স্থানীয়রা জানান, ধান কাটা শ্রমিকরা নওগাঁ থেকে ধান কেটে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বাড়ি ফিরছিলেন। পথে ধান বোঝাই ট্রাক উল্টে গেলে হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতদের মতো আহতরাও সবাই শিবগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা। তাদের চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, বুধবার বিকেলে জেলা সদরের নয়াগোলা রোডের পাওলি নামক স্থানে ধান বোঝাই একটি ট্রাক উল্টে গেলে হতাহতের ঘটনাটি ঘটে। নওগাঁ থেকে দুইটি ট্রাকে একদল শ্রমিক ধান কেটে বাড়ি ফিরছিলেন। দুর্ঘটনার পর ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ওই এলাকায় উপস্থিত হয়ে হতাহতদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করে। একই সময় পুলিশের একটি টিমও ঘটনাস্থলে তৎপরতা চালিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করে।

বিজ্ঞাপন

ওসি মোজাফফর হোসেন ধান কাটা শ্রমিকদের যানবাহনে ফিরে আসার সময় সজাগ ও সচেতন থাকার আহ্বান জানান। চালকদেরও সাবধানে গাড়ি চালানোর পরামর্শ দেন তিনি।

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন