বিজ্ঞাপন

জমি নিয়ে দ্বন্দ্বে চাচা ও চাচাতো ভাইদের হামলায় যুবকের মৃত্যু

May 21, 2022 | 5:57 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুষ্টিয়া: সদর উপজেলার ঝাউদিয়া গ্রামে সম্পত্তি ভাগাভাগি নিয়ে দ্বন্দ্বের জেরে চাচা ও চাচাতো ভাইদের হামলায় ধারালো অস্ত্রের আঘাতে জসিম উদ্দিন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন।

বিজ্ঞাপন

শনিবার (২১ মে) বেলা সাড়ে ১১টার দিকে ঝাউদিয়া বাজারের অদূরে হিন্দুপাড়া এলাকায় নিজ বাড়িতে এই হামলার ঘটনা ঘটে। হামলায় নিহত জসিমের ছোট ভাই রশিদও (৩২) আশঙ্কাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত জসিম স্থানীয় বাসিন্দা পাতারি মন্ডলের ছেলে এবং পেশায় ভ্যানচালক।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার সকালে নিহতের চাচা লালন মন্ডল ও তার ছেলেদের সঙ্গে বাড়ির জায়গা ভাগাভাগি নিয়ে দীর্ঘদিন দ্বন্দ্ব হচ্ছিল। একপর্যায়ে চাচা লালনসহ তার ছেলেরা জসিম ও তার ছোট ভাই রশিদের উপর দেশীয় ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। এসময় মাথায় হাসুয়ার কোপ লেগে জসিম মাটিতে পড়ে যায়। জসিমকে বাঁচাতে গিয়ে ভাই রশিদও লাঠির আঘাত ও ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়।

বিজ্ঞাপন

পরে প্রতিবেশীরা আহত দুই ভাইকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জসিমকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য পলাশ বলেন, ‘জসিম-রসিদদের সঙ্গে তার চাচা ও চাচাতো ভাইদের জায়গা জমি ভাগাভাগি নিয়ে দীর্ঘদিন ধরেই দ্বন্দ্ব চলছিলো। একাধিকবার স্থানীয়রা মীমাংসা করে দিলেও পরে তা কোনো পক্ষই মানেনি।’

ঘটনার সত্যতা নিশ্চিত করে ইসলামী বিশ্ববিদ্যালয় থানার পুলিশ পরিদর্শক মোস্তাফিজুর রহমান রতন বলেন, ‘শনিবার ১১টার দিকে ঝাউদিয়া গ্রামে মার্ডারের সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। এ ঘটনায় এখনও কেউ মামলা করতে থানায় আসেনি। তবে হত্যাকাণ্ডে যার জড়িত তাদের গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হবে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন