বিজ্ঞাপন

মিছিলে ছাত্রলীগের হামলায় ছাত্র ইউনিয়নের নেতা আহত

June 6, 2022 | 8:34 pm

ঢাবি করেসপন্ডেন্ট

ঢাবি: চট্টগ্রামের সীতাকুণ্ডে বিস্ফোরণের ঘটনায় দোষীদের গ্রেফতার ও বিচার দাবিতে বামপন্থী ছাত্র সংগঠনগুলোর মিছিলে ছাত্রলীগ হামলা করেছে বলে অভিযোগ উঠেছে। এতে ছাত্র ইউনিয়নের এক নেতা আহত হয়েছেন।

বিজ্ঞাপন

সোমবার (৬ জুন) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে শাহবাগ থানার সামনে এ ঘটনা ঘটে বলে সারাবাংলাকে নিশ্চিত করেছেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের ভারপ্রাপ্ত সভাপতি জয়দীপ ভট্টাচার্য। তবে ছাত্রলীগের কারা হামলা করেছেন— এ ব্যাপারে স্পষ্ট কোনো তথ্য পাওয়া যায়নি।

এই ঘটনায় আহত ছাত্র ইউনিয়ন নাম অনিক রায়। তিনি ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি। আহত অনিক রায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

সূত্র জানায়, সমাবেশস্থলে একটি অ্যাম্বুলেন্সকে সাইড দেওয়াকে কেন্দ্র করে ছাত্রলীগ ও বামসংগঠনগুলোর নেতাকর্মীদের মাঝে বিতণ্ডার সূত্রপাত হয়।

বিজ্ঞাপন

জয়দ্বীপ ভট্টাচার্য বলেন, ‘আমরা শাহবাগে সমাবেশ শেষে মিছিল নিয়ে রাজু ভাস্কর্যে যাওয়ার পথে শাহবাগ থানার একটু সামনেই হঠাৎ করে ছাত্রলীগের নেতাকর্মীরা ইট-পাথর দিয়ে আমাদের ওপর হামলা করে। এতে ছাত্র ইউনিয়নের সহ-সভাপতি অনিক রায়ের মাথা ফেটে যায়। তাকে ঢাকা মেডিকেলে চিকিৎসা দেওয়া হচ্ছে, তার মাথায় ৮টি সেলাই লাগছে। এছাড়া আরও অনেকে আহত হয়েছেন।’

সারাবাংলা/আরআইআর/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন