বিজ্ঞাপন

ডিবিসির সাংবাদিক হত্যা: বলার মতো কিছু পায়নি ডিবি

June 10, 2022 | 5:26 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ডিবিসি (ঢাকা বাংলা চ্যানেল) টেলিভিশনের সিনিয়র নিউজ প্রডিউসার আব্দুল বারিকে হত্যার ঘটনায় এখনো বলার মতো কিছু পায়নি ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

বিজ্ঞাপন

ডিবি পুলিশ জানায়, হত্যার ঘটনাটি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। তবে তদন্তে এখনো তেমন কিছু পাওয়া যায়নি।

শুক্রবার (১০ জুন) দুপুর ১২টায় ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ডিবির অতিরিক্ত কমিশনার একে এম হাফিজ আক্তার এসব কথা বলেন।

তিনি বলেন, আব্দুল বারি হত্যার ঘটনাটি ডিবি পুলিশ খুবই গুরুত্ব দিয়ে তদন্ত করছে। এখনো কোনো ক্লু খুঁজে পাওয়া যায়নি। তার ব্যবহৃত ফোনটি পাওয়া গেছে সেটিও এখনো খোলা সম্ভব হয়নি। তারপরও ডিবি পুলিশ নানান দিক নিয়ে কাজ করছে। অফিস কলিগদের অনেকের কাছ থেকে সহযোগিতা নেওয়া হচ্ছে, কেউ তার সম্পর্কে কিছু জানেন কি না। কিছু পেলে অবশ্যই তা সকলকে জানানো হবে।

বিজ্ঞাপন

ডিবি প্রধান বলেন, আব্দুল বারি খুব কম কথা বলতেন। খুবই ভদ্র ছিলেন তিনি। এ কারণে সহকর্মীরাও তার সম্পর্কে তেমন কিছু জানতেন না। ডিবির পাশাপাশি সিআইডি, পিবিআই তদন্ত করছে। এর বাইরেও গোয়েন্দা সংস্থাগুলোও কাজ করছে। কেউ না কেউ অবশ্যই কিছু বের করতে পারবে।

প্রসঙ্গত, ৭ জুন সকালের দিকে হাতিরঝিল পুলিশ প্লাজার পাশে গুলশান লিঙ্ক রোডের পাশ থেকে আব্দুল বারির মরদেহ উদ্ধার করা হয়। তার বুকে ছুরিকাঘাত ও গলায় কাটা দাগ রয়েছে। তার পরনে শার্ট-প্যান্ট ছিল। তার শরীর ছিল ভেজা।

পুলিশের ধারণা, তাকে বুকে ছুরিকাঘাত ও গলা কেটে হত্যা করা হয়েছে। আব্দুল বারির মরদেহ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে ময়নাতদন্ত শেষে গ্রামের বাড়ি সিরাজগঞ্জে দাফন করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/একেএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন