বিজ্ঞাপন

বগুড়ায় প্লাস্টিকের ব্যাগ থেকে নবজাতক উদ্ধার

July 14, 2022 | 9:17 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: শহরের জলেশ্বরীতলা এলাকায় রাস্তার পাশে পড়ে থাকা এক ফুটফুটে নবজাতককে উদ্ধার করছে পুলিশ। নবজাতক কন্যাটি শিশুটি একটি প্লাস্টিকের ব্যাগের ভিতর ছিলো। বৃহস্পতিবার (১৪ জুলাই) সন্ধ্যায় এই ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, সন্ধ্যার দিকে নাবজাতকটিকে একটি প্লাস্টিকের ব্যাগে রাস্তার পাশে কে বা কারা ফেলে রেখে যায়। এলাকার বাসিন্দা মুরশীদ আলম বাড়ি থেকে বের হওয়ার জন্য দরজা খুলেই বাড়ির সামনে ব্যাগের ভিতর শিশুটি দেখতে পান। ব্যাগের মুখ খোলা থাকায় শিশুটির নড়াচড়া তিনি দেখতে পান। তবে ব্যাগের ভিতর নবজাতকটি পড়ে থাকতে দেখতে পেলেও পাাশে কাউকে তিনি দেখতে পাননি।

পরে তিনি আশপাশের লোকজন ও পুলিশকে বিষয়টি জানান। এতে ঘটনাস্থলে লোকজনের ভিড় জমে যায়। পুলিশ এসে সেখান থেকে নবজাতকটিকে উদ্ধার করে।

বগুড়া সদর ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) খোরশেদ আলম জানান, খবর পেয়ে তারা নবজাতকটিকে উদ্ধার করে প্রথমে বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা প্রাথমিক অবজারভেশনে জানিয়েছেন, নবজাতকটি সুস্থ্ আছে। শিশুটির জন্য প্রয়োজনীয় যা কিছু তা পুলিশের পক্ষ থেকে দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নবজাতককে মোহাম্মাদ আলী হাসপাতাল থেকে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হবে বলে উদ্ধারকারী পুলিশ সদস্য এসআই খোরশেদ আলম জানান।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন