বিজ্ঞাপন

মানিকগঞ্জে ফুটবল খেলার সময় বজ্রপাত, ১৮ দর্শক আহত

July 15, 2022 | 8:12 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মানিকগঞ্জ: মানিকগঞ্জ সদরে ফুটবল খেলা দেখতে গিয়ে বজ্রপাতের ১৮ জন দর্শক আহত হয়েছেন। শুক্রবার (১৫ জুলাই) বিকাল সাড়ে ৪টার দিকে সদর উপজেলার জাগীর ইউনিয়ন পরিষদ মাঠে বজ্রপাতের এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক।

বিজ্ঞাপন

আহতরা হলেন- আব্দুল লতিফ (৬০), ইসমাইল (১৫), আলমগীর (৫৫), আরিফ (২৯), ওয়াসিম (২০), আজিজুল হাকিম (৩৫), মোকলেস (৬২), রাজ্জাক (৫০), শামীম (৩৫) ফাহিম (১৭), জাহিদুল (৪০), সজিব (২০), রাজিব (২০), ফারুক (৩০), শিবু মিয়া (২০), বিপ্লব হোসেন (২০), রইজ উদ্দিন (১৮), লুৎফর রহমান (৩৫) ও বাদশা মিয়া (৫০)।

তাদের বাড়ি জেলার সদর, সাটুরিয়া ও সিংগাইরের বিভিন্ন এলাকায়। আহতদের মধ্যে জাহিদুল, মোকলেস এবং রাজ্জাকের অবস্থান আশঙ্কাজনক।

মানিকগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসা সহকারী মো. ফেরদৌস হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বজ্রপাতের আহত অবস্থায় হাসপাতালের জরুরি বিভাগের নিয়ে আসা হলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে এবং এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। বাকিদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

স্থানীয়রা জানান, সদর উপজেলার জাগীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেনের বাবা ইউসুফ আলীর নামে গোল্ডকাপ টুর্নামেন্টের নক আউট পর্বের খেলা ছিল। খেলা চলার সময় মাঠের পাশে বজ্রপাত হয়। পরে বজ্রপাতে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন