বিজ্ঞাপন

দলবেঁধে ধর্ষণ, বিষপানে স্কুলছাত্রীর আত্মহত্যা

August 29, 2022 | 7:20 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ফরিদপুরের ভাঙায় গণধর্ষণের শিকার মিম আক্তার (১৫) নামে স্কুলছাত্রী কীটনাশন পানের পর চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেলে মারা গেছে।

বিজ্ঞাপন

সোমবার (২৯ আগস্ট) বেলা ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে তার মৃত্যু হয়। গত বুধবার রাতে এই ঘটনাটি ঘটে। গত শুক্রবার রাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া।

বাচ্চু মিয়া বলেন, ‘মিম আক্তার নামে এক স্কুলছাত্রী কীটনাশক পান করে মারা গেছে। ঘটনা তদন্তে শাহবাগ থানা পুলিশকে জানানো হয়েছে।’

বিজ্ঞাপন

মৃত মিমের বড় বোন সুমি আক্তার জানান, তাদের বাড়ি ফরিদপুর জেলার ভাঙা উপজেলার হাজরাকান্দা গ্রামে। মিম দ্বিগনগর উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়াশোনা করতো।

গত বুধবার রাত ১০টার দিকে মিমকে রাব্বীসহ আরও দুইজন ধর্ষণ করে। পরে কাউকে বিষয়টি না বলতে হুমকি দেয়।

সুমি জানান, সেদিন রাত ১২টার দিকে ঘরে ঢুকে মিম। দেরি করে ঘরে আসার কথা জিজ্ঞাসা করলে কিছুই বলে না। শুধু বলে আমি বাচবো না, মরে যাবো। পরে রাত ৩টার দিকে মিম কীটনাশক পান করলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে ফরিদপুর সদর হাসপাতালে মিমের অবস্থার অবনতি হলে শুক্রবার রাতে মিমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সোমবার বেলা ১২টার দিকে সে মারা যায়।

বিজ্ঞাপন

সুমি বলেন, ‘রাব্বী আমাদের ফুফাতো ভাই। ছয় থেকে সাত মাস আগে রাব্বীর মা আফরোজা বেগম আমাদের কাছে রাব্বাীর সঙ্গে মিমের বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু বিয়েতে রাজি হয়না আমার মা। এই ক্ষোভেই আমার বোনকে রাব্বী ও তার বন্ধুরা মিলে ধর্ষণ করে। আমার বোনের মৃত্যুর জন্য রাব্বী দায়ী। রাব্বীর ফাঁসি চাই।’

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন