বিজ্ঞাপন

রংপুরে দুই বাসের সংঘর্ষে নিহত বেড়ে ৯

September 5, 2022 | 2:35 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রংপুর: জেলার তারাগঞ্জ উপজেলার সলেয়াশাহ এলাকায় দুই বাসের সংঘর্ষের ঘটনায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা গেছেন। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে ৯ জনে দাঁড়িয়েছে। এদিকে নিহতদের দাফনের জন্য প্রত্যেকের পরিবারকে ২০ হাজার করে টাকা এবং আহতদের চিকিৎসার ব্যয়ভার গ্রহণের ঘোষণা দিয়েছেন জেলা প্রশাসক আসিব আহসান।

বিজ্ঞাপন

এই দুর্ঘটনায় ৫ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছেন রংপুর রেঞ্জের ডিআইজি মুহা. আব্দুল আলিম মাহমুদ। সোমবার (৫ সেপ্টেম্বর) সকালে ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে একথা সাংবাদিকদের জানান তিনি। তবে এখনো নিহতদের পরিচয় জানা যায়নি।

এর আগে, গতকাল রোববার (৪ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রংপুর-দিনাজপুর সড়কের শলেয়াশাহ খারুভাজ সেতুর কাছে যাত্রীবাহী জোয়ানা পরিবহনের সঙ্গে ইসলাম পরিবহনের একটি বাসের সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। এ বিষয়ে তারাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব মোর্শেদ জানান, এই দুর্ঘটনায় ঘটনাস্থলেই পাঁচজন নিহত ও ৫০ জনের মতো আহত হন। বাকি চারজন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

তিনি আরও বলেন, দুর্ঘটনায় আহত ব্যক্তিদের উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের লাশ মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

এ বিষয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. ফরহাদুজ্জামান জানান, গতকাল দিবাগত রাত ৩টার দিকে দুর্ঘটনায় আহত আরও তিনজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। পরে দুপুর দেড়টায় চিকিৎসাধীন আরও এক জন মারা গেছেন। আহত বাকিদের মধ্যে আরও দু-তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানান তিনি।

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন