বিজ্ঞাপন

দুরন্ত টিভিতে শারদীয় দুর্গোৎসবে ‘হৈ হৈ হল্লা’

October 1, 2022 | 3:00 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

পূজা উদযাপন করতে শুভ্রদের বাসায় আসে তার জেঠু ও জেঠিমা। স্বাস্থ্যসচেতন জেঠু কঠোর নিয়মতান্ত্রিক জীবন যাপন করেন। বাড়ির অন্য সদস্যদের স্বাস্থ্য নিয়েও তিনি বেশ সচেতন। জেঠুর কঠোর নিয়মের বেড়াজালে শিশুরা যখন হাঁপিয়ে ওঠে তখন তিনি শিশুদের জানান পূজা নিয়ে তার মজার ভাবনাটি। পূজা উপলক্ষ্যে শিশুদের যাত্রাপালা দেখানোর আয়োজন করেছেন তিনি। মহা আনন্দে শিশুরা যখন যাত্রা দলের অপেক্ষা করতে থাকে তখনই জেঠু জানান যাত্রা দল তাদের যাত্রা দেখাতে পারবেনা। তখন শিশুরা নিজেরাই জেঠুর পরিচালনায় মহিষাসুর বধ যাত্রাপালাটি করার সিদ্ধান্ত নেয়, এবং নানা মজার ঘটনার মধ্য দিয়ে পরিবারের সবার উপস্থিতিতে তারা পালাটি করে।

বিজ্ঞাপন
শিশুরা নিজেরাই জেঠুর পরিচালনায় মহিষাসুর বধ যাত্রাপালাটি করার সিদ্ধান্ত নেয়

শিশুরা নিজেরাই জেঠুর পরিচালনায় মহিষাসুর বধ যাত্রাপালাটি করার সিদ্ধান্ত নেয়

এমনই এক গল্পে দুর্গাপূজাকে ঘিরে ৫টি পরিবারের হাসি-আনন্দের চিত্র দুরন্ত’র বিশেষ নাটক ‘হৈ হৈ হল্লা’। নাটকটিতে ৫টি ভিন্ন ধর্মাবলম্বী পরিবারের পূজাকে ঘিরে চলে নানা আয়োজন। ফলে নাটকটি একই সাথে আনন্দ, হাসি, শিক্ষা ও অসম্প্রদায়িকতার প্রতিচ্ছবি। শাওন কৈরীর রচনায় ‘হৈ হৈ হল্লা’ পরিচালনা করেছেন মো. তোফায়েল সরকার। নাটকটিতে শিশু শিল্পী চরিত্রে অভিনয় করেছে যারার তাহের সোবহান, মানহা মেহজাবিন, উমাইজা শাহিদা আরিশা, পূর্ণ বড়–য়া, সুমেধা চাকমা, স্বৌজঃ সায়ন্তন, জেঠু চরিত্রে অভিনয় করেছেন অলক বসু এবং অন্যান্য চরিত্রে ছিলেন বৃন্দাবন দাস, আকতারুজ্জামান, পাভেল ইসলাম, সাবিহা জামান, মনিরুল হোসেন শিপন, মাহবুব আলম, আনোয়ার হোসেন প্রমুখ।

স্বাস্থ্যসচেতন জেঠু কঠোর নিয়মতান্ত্রিক জীবন যাপন করেন

স্বাস্থ্যসচেতন জেঠু কঠোর নিয়মতান্ত্রিক জীবন যাপন করেন

দুরন্ত টিভির উৎসবের বিশেষ নাটক ‘হৈ হৈ হল্লা’র শারদীয় দুর্গোৎসবের ৩ টি পর্ব দেখা যাবে ৩ অক্টোবর থেকে ৫ অক্টোবর দুপুর ১টা ও রাত ৮টা ৩০ মিনিটে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন