বিজ্ঞাপন

ট্রেনের বগিতে ধর্ষণের শিকার রাগ করে বাড়ি ছাড়া তরুণী

October 8, 2022 | 3:52 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর কমলাপুর রেলস্টেশনে থেমে থাকা ট্রেনে এক তরণীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

গ্রেফতাররা হলেন- সুমন (২১), নাঈম (২৫), নাজমুল (২৫), আনোয়ার (২০), রোমান ওরফে কালু (২২)। এই ঘটনায় ইমরান (২০) নামে যুবক পলাতক রয়েছে।

শুক্রবার (৭ অক্টোবর) মধ্যরাতে ভুক্তভোগী ওই তরণী ধর্ষণের শিকার হন। শনিবার (৮ অক্টোবর) দুপুরে তাকে ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগে পরিক্ষা- নিরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) উপ-পরিদর্শক (এসআই) রিয়াজ মাহমুদ ভুক্তভোগী তরণীর বরাতে জানান, ওই তরণীর বাড়ি নেত্রকোনা জেলার বাহাট্টা উপজেলায়। সেখান থেকে বাবা-মায়ের সঙ্গে রাগ করে শুক্রবার বিকেলে হাওর এক্সপ্রেস ট্রেনে রাতে ঢাকার কমলাপুর স্টেশনে পোঁছান। সেখানে ইমরান নামের এক পানি বিক্রেতার সঙ্গে তার পরিচয় হয়। ইমরান ওই তরুনীকে প্লাটফর্মের একটি ব্রেঞ্চে শুয়ে থাকতে বলেন। সেইসঙ্গে তাকে কেউ কিছু বললে ইমরানের পরিচয় দিতে বলেন। কিছুক্ষণ পর ইমরান ওই তরুণীকে অন্য আরেকটা ট্রেনের বগিতে গিয়ে ঘুমাতে বলেন। ইমরানের কথামত ভুক্তভোগী তরুণী এক নম্বর প্লাটফর্মে তুরাগ কমিউনিটি লোকাল ট্রেনের বগিতে যান। এরপর ওই বগির দরজা আটকে দিয়ে ইমরানসহ আরও পাঁচজন মিলে তরুণীকে দলবেঁধে ধর্ষণ করে।

বিজ্ঞাপন

এক পর্যায়ে রাত ১টার দিকে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর এক সদস্য সেখানে গেলে তারা পালিয়ে যায়। তখন নিরাপত্তাকর্মীর সন্দেহ হলে তিনি উকি দিয়ে দেখেন রেলের বগির ভিতর ওই তরুনী পড়ে আছেন। তখন ওই নিরাপত্তাকর্মী থানায় খবর দেন। এরপর পুলিশ সেখান গিয়ে তরুণীকে থেকে উদ্ধার করে।

রিয়াজ মাহমুদ জানান, রাতেই স্টেশন এলাকা থেকে ওই পাঁচ জনকে আটক করা হয়। এ ঘটনায় ইমরান নামে অভিযুক্ত যুবক পলাতক রয়েছে।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) ‌(ওসি) ফেরদাউস আহ‌ম্মেদ বিশ্বাস জানান, ভুক্তভুগী তরুণী বাদি হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। মামলায় অভিযুক্ত ইমরানকে গ্রেফতারের চেস্টা চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/ইআ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন