বিজ্ঞাপন

আর্জেন্টিনায় সাধারণ ছুটি, বিশ্বকাপ নিয়ে পৌঁছেছেন মেসিরা

December 20, 2022 | 1:18 pm

স্পোর্টস ডেস্ক

লিওনেল মেসির নামের এক জাদুকরের জাদুকরি দু’পায়ে অপেক্ষা ঘুচেছে ৩৬ বছরের। ফুটবল পাগল দেশ আর্জেন্টিনা এবার বিশ্বকাপ জিতেছে। স্বপ্নের ট্রফি নিয়ে বিশ্বকাপের আয়োজক দেশ কাতার থেকে আজ আর্জেন্টিনা গিয়ে পৌঁছেছেন লিওনেল মেসি, অ্যাঞ্জেলো ডি মারিয়ারা। এমন দিনে অফিস-আদালত, স্কুল-কলেজে কী আর মন বসে! আজ তো শুধুই আনন্দ আর উৎসবের সময়। আর্জেন্টিনার সরকারও বুঝতে পেরেছে বিষয়টি। বিশ্বকাপ নিয়ে মেসিদের দেশে ফেরার দিনে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে আর্জেন্টিনায়।

বিজ্ঞাপন

কাতার থেকে ইতালি হয়ে বাংলাদেশ সময় আজ বেলা ১১টা ২৫ মিনিটে বিশ্বজয়ী মেসিদের বহন কারী বিমানটি আর্জেন্টিনার এজেইজা বিমানবন্দরে পৌঁছে। আর্জেন্টিনার স্থানীয় সময় তখন রাত ৩টা। কিন্তু রাতকে রাত মনে না করে লাখো আর্জেন্টাইন জড়ো হয়েছেন বিমানবন্দরে।

সবার গায়ে আর্জেন্টিনার আকাশি-নীল জার্সি, হাতে বা গায়ে জাড়ানো আর্জেন্টিনার পতাকা। গগণবিদারী চিকার ভাসছে- ভামোস আর্জেন্টিনা (এগিয়ে যাও আর্জেন্টিনা)।

সাধারণ মানুষদের সঙ্গে বিশ্বজয়ের আনন্দ ভাগ করে নিতে ছাদ খোলা বাসে করে ট্রফি নিয়ে রাস্তায় ঘুরবেন মেসিরা। কাছ থেকে মেসি এবং তার হাতের বিশ্বকাপ ট্রফি দেখে আর্জেন্টাইনরা নিশ্চয় আনন্দে আত্মহারা হবেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন