বিজ্ঞাপন

ধলেশ্বরী টোল প্লাজায় বাসের ধাক্কায় প্রাইভেটকারের ৫ যাত্রী আহত

December 24, 2022 | 3:45 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকার কেরাণীগঞ্জ কুচিয়ামারা এলাকায় ধলেশ্বরী নদীর টোলপ্লাজায় বাসের ধাক্কায় প্রাইভেটকারের পাঁচ যাত্রীসহ সাতজন আহত হয়েছেন। শনিবার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-মাওয়া রোডে এ দুর্ঘটনা ঘটে। আহতদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

আহতরা হলেন মাদারীপুরের শীবচরের ভদ্রাসন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বজলুল হক (৩৫), প্রাইভেটকার মালিক ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল মাতবর (৩৫), বিপ্লব পাল (২৬), গৌর চক্রবর্তী (২৫), প্রাইভেটকারের চালক মুসলিম (৩৭), সুমন (৪৭) ও ধলু খাঁ (৫০)।

মাদারীপুরের শিবচর উপজেলার ভদ্রাসন ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রহিম ব্যাপারী জানান, তারা কয়েকটি গাড়িতে করে আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে যোগ দিতে  মাদারীপুরের শিবচর থেকে ঢাকায় আসছিলেন। এর মধ্যে একটি প্রাইভেটকারে চালকসহ পাঁচজন ছিলেন। ধলেশ্বরী নদীর টোল প্লাজায় টোল দেওয়ার সময় পেছন থেকে আনন্দ পরিবহনের একটি বাস প্রাইভেটকারে ধাক্কা দেয়। এ সময় প্রাইভেটকারের পেছনের অংশে উঠে পড়ে বাসটি। এতে প্রাইভেটকারের যাত্রীরা ভেতরে আটকা পড়েন। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

টোল প্লাজার প্রশাসনিক ব্যবস্থাপক শাহ আলম সাদি জানান, টোল দেওয়ার লেনে ওই প্রাইভেটকারটি অপেক্ষা করছিল। এ সময় আনন্দ পরিবহনের বাসটি দ্রুতগতিতে এসে প্রাইভেটকারের ওপর উঠিয়ে দেয়। এতে প্রাইভেটকারের চালক এবং তার চার যাত্রী আহত হন। এ ছাড়া বাসের দরজায় দাঁড়িয়ে থাকা সুমন এবং আরও একজন আহত হন। আহত অবস্থায় তাদেরকেও হাসপাতালে নেওয়া হয়।

বিজ্ঞাপন

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ জানান, দুর্ঘটনায় প্রাইভেটকারের পাঁচ যাত্রীসহ সাতজন হাসপাতালে ভর্তি হয়েছেন। এর মধ্যে সুমনের বাম পা প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। চিকিৎসক জানিয়েছেন, সুমনের অবস্থা আশঙ্কাজনক। এ ছাড়া বজলুর রহমানের অবস্থাও গুরুতর। বাকিরা শঙ্কামুক্ত।

সারাবাংলা/এসএসআর/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন