বিজ্ঞাপন

গুলশান-২ এ গ্রামীণফোনের নতুন এক্সপেরিয়েন্স সেন্টার

May 23, 2023 | 8:17 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর গুলশান-২ এ এক্সপেরিয়েন্স সেন্টারের উদ্বোধন করেছে গ্রামীণফোন। গ্রাহক সেবা প্রদানের ক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন আনা এবং তাদের সেরা অভিজ্ঞতা প্রদানে বিস্তৃত পরিসরের গবেষণা, বিশ্লেষণ ও উদ্ভাবনী বাস্তবায়নের ফলশ্রুতিতে নতুন এ সেন্টার চালু হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৩ মে) এই সেন্টারের উদ্বোধন করা হয় বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এক্সপেরিয়েন্স সেন্টারটিও এমনভাবে তৈরি করা হয়েছে যেখানে গ্রাহকরা স্বাচ্ছন্দ্যে তাদের প্রশ্নের উত্তর জানতে পারবেন। এ সেন্টারে কার্যকরী উপায়ে তাদের সেবা সংক্রান্ত চাহিদা পূরণ করা হবে। গ্রাহকদের লাইনে অপেক্ষা করার ঝামেলা কমাতে এবং তাদের প্রয়োজন অনুযায়ী নির্দিষ্ট সেবাদানে গ্রামীণফোন সেন্টারে রয়েছে স্পেশালাইজড জোন। যেখানে গ্রাহক সেবাদানে থাকবে নিবেদিত টিম।

নতুন এক্সপেরিয়েন্স সেন্টারে গ্রাহকদের যাত্রাকে সমৃদ্ধ করতে রয়েছে উদ্ভাবনী সব সুবিধা। সেন্টারটিতে রয়েছে কুইক সার্ভিস পোডিয়াম, যার মাধ্যমে প্রদান করা হবে দ্রুত ও কার্যকরী সেবা; ফলশ্রুতিতে কমবে সেবা নিতে আসা গ্রাহকদের অপেক্ষা ও সেবা গ্রহণের সময়। আরও রয়েছে এক্সক্লুসিভ কনসালটেটিভ সেলস ও সার্ভিস এরিয়া। গ্রাহকরা এখানে বিশেষজ্ঞ সহায়তা পাবেন। এছাড়াও, গ্রামীণফোনের প্রিমিয়াম গ্রাহকদের জন্য রয়েছে লাউঞ্জ।

বিজ্ঞাপন

গ্রামীণফোনের এ লাউঞ্জে মূল্যবান গ্রাহক, যারা গ্রামীণফোনের সঙ্গে অনেকদিন আছেন, তারা পাবেন বিশেষায়িত সেবা। এক্সপেরিয়েন্স সেন্টারে আরও রয়েছে ডিভাইস ও এনগেজমেন্ট জোন, যে জোনে গ্রাহকরা ফিউচার-ফিট প্রযুক্তির অভিজ্ঞতা গ্রহণ করতে পারবেন এবং ভবিষ্যতে তাদের ডিজিটাল লাইফস্টাইল সমৃদ্ধ করতে পারবেন। পাশাপাশি, এ এক্সপেরিয়েন্স সেন্টারে থাকবে অ্যাপল, স্যামসাং, শাওমি, অপো, ভিভো, রিয়েলমি, ফাসট্র্যাক ও অ্যামাজফিটসহ স্বনামধন্য বিভিন্ন ব্র্যান্ডের বিস্তৃত পরিসরের অনুমোদিত পণ্য।

সরকারি ছুটির দিন ব্যাতীত সপ্তাহে প্রতিদিন এ এক্সপেরিয়েন্স সেন্টার সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত খোলা থাকবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন