বিজ্ঞাপন

ভাসুর-জা মিলে খুন করে অগ্নিকাণ্ডের নাটক: পুলিশ

May 25, 2023 | 9:54 pm

স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের সীতাকুন্ডে গৃহবধুকে খুনের ঘটনায় এক দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ। বাড়ির উঠানে পানি প্রবাহেরর নালা বন্ধ করে দেওয়ায় তাকে খুন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

বুধবার (২৪ এপ্রিল) রাতে বাঁশবাড়িয়া ইউনিয়নের রহমতপাড়া এলাকা থেকে আটকের পর হত্যা মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে। গ্রেফতার দুইজন হলেন- গোলাম মোস্তফা (৪৫) ও স্বপ্না আক্তার (৩০)। সম্পর্কে তারা মৃত রোকসানা বেগম শারমিনের (১৭) ভাসুর ও তার স্ত্রী।

সীতাকুন্ড থানার অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ সারাবাংলাকে জানান, লাশ উদ্ধারের পর আমরা নিশ্চিত হয়েছিলাম এটা একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। পরে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ রোকসানার স্বামী, ভাসুর ও তার স্ত্রীকে হেফাজতে নেয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে মোস্তফা ও স্বপ্না হত্যাকাণ্ডের বিষয় স্বীকার করে। তারা জানায়, ঘটনার পাঁচ দিন আগে বাড়ির উঠান থেকে পানি নিষ্কাশনের জন্য মোস্তফা একটি ড্রেন করে। এরপর রোকসানা সেই ড্রেন বন্ধ করে দেয়। এর জেরে গতকাল (বুধবার) দুপুরে তাকে কাঠের বাটাম দিয়ে আঘাত করে লাশের গায়ে লেপ মুড়িয়ে কেরোসিন দিয়ে আগুন ধরিয়ে দেয় তারা। এ জন্য মোস্তফা মুদি দোকান থেকে ৯০ টাকার কেরোসিন তেল ও ফার্মেসি থেকে ৩০ টাকা দিয়ে হ্যান্ডগ্লাভস কিনে আনে। ঘটনার সময় রোকসানার স্বামী আনোয়ার বাইরে ছিলেন।

তিনি আরও জানান, তারা পরিকল্পিত এই হত্যাকাণ্ডকে অগ্নিকাণ্ডের নাটক সাজাতে চেয়েছিল। তারা মনে করেছিল, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তার মৃত্যু হয়েছে বলে চালিয়ে দেবে। কিন্তু সিলিন্ডার পর্যন্ত আগুন যাওয়ার আগেই ধোঁয়া দেখে প্রতিবেশিরা এসে আগুন নিভিয়ে ফেলে। এরপর বৈদ্যুতিক শর্ট বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করে। এ ঘটনায় রোকসানার বাবা নূর আলম থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইসি/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন