বিজ্ঞাপন

জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষের হামলায় নিহত ১

July 2, 2023 | 11:37 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাইবান্ধা: জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে ১০ জনকে আটক করছে পুলিশ।

বিজ্ঞাপন

গতকাল শনিবার (১ জুলাই) রাত ১০টার দিকে উপজেলার নাকাই ইউনিয়নের খুকশিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি ওই গ্রামের মৃত মোবারক আলীর ছেলে আব্দুস কুদ্দুস (৬০)।

আটকরা হলেন— উপজেলা খুকশিয়া গ্রামের সমশের আলীর ছেলে মধু মিয়া, মুনসুর আলীর ছেলে ছকু, সাইদার, সানোয়ার, আরিফ মিয়ার ছেলে কাওসার, মিলন মিয়ার ছেলে মনতাজ, মধুর স্ত্রী শিউলী বেগম ও দুই মেয়ে মিম আর মিতু এবং সানোয়ারের স্ত্রী সুমনা বেগম।

স্থানীয়রা জানায়, জমির সীমানা নিয়ে আব্দুস কুদ্দুসের সঙ্গে মধু মিয়ার বাকবিতণ্ডা চলছিল। এক পর্যায়ে মধু মিয়াসহ প্রতিপক্ষের লোকজন কদ্দুসের ওপর হামলা করে। এতে কুদ্দুস মারা যান। খবর পেয়ে রাত সাড়ে ১২টার দিকে গাইবান্ধার সিনিয়র সহকারী পুলিশ সুপার উদয় কুমার সাহা, থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এছাড়া ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে এবং জিজ্ঞাসাবাদের জন্য ১০ জনকে আটর করে।

বিজ্ঞাপন

গোবিন্দগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ জানান, মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

সারাবাংলা/জিএম/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন