বিজ্ঞাপন

ফিজ-খালেদ তোপে কিউই টপ অর্ডারে ধস

September 23, 2023 | 3:04 pm

স্পোর্টস ডেস্ক

বৃষ্টিতে ভেসে যাওয়া প্রথম ম্যাচেও বাংলাদেশের বোলাররা ছিলেন দুর্দান্ত। সেই ধারা ধরে রেখে বাংলাদেশ দল দ্বিতীয় ওয়ানডেতেও দুর্দান্ত বোলিং করছে। নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে টস হেরে ফিল্ডিং করতে নেমেছে টাইগাররা। আর অভিষিক্ত পেসার খালেদ আহমেদ ও মোস্তাফিজুর রহমানের পেস তোপের মুখে পড়েছে। এই দুই পেসারের সামনে মুখ থুবড়ে পড়েছে কিউইদের টপ অর্ডার।

বিজ্ঞাপন

মোত্তফিজুর রহমানের প্রথম ওভারের প্রথম বলেই বাউন্ডারি। দ্বিতীয় ওভারের প্রথম বলেও বাউন্ডারি। এরপর তৃতীয় ওভারেও সেই বাউন্ডারি দিয়ে শুরু। তবে এবার এসে ধরা পড়লেন উইল ইয়ং। তৃতীয় বলে ভালো লেংথ থেকে বল তুলে উইল ইয়ংকে আউট করেন মোস্তাফিজ।

এরপর ৭ম ওভারের প্রথম বলেই ফিন অ্যালেনের ব্যাটের কানায় লেগে ওঠা ক্যাচটি একমাত্র স্লিপে থাকা সৌম্য নিয়েছেন ঝাঁপিয়ে উঠে নিজের বাঁ দিক থেকে। আর তাতেই ২৬ রানে দ্বিতীয় উইকেট হারায় কিউইরা।

অভিষিক্ত খালেদ আহমেদের ক্যারিয়ারের প্রথম বল। পুল করে চার চ্যাড বসের। পঞ্চম বল। আরেকবার পুল করতে গিয়ে মিড উইকেটে তাওহিদ হৃদয়ের হাতে ধরা বস। অবশ্য পুলের চেয়ে এ শটকে শর্ট আর্ম জ্যাব বলাই ভালো। নিউজিল্যান্ড ৩৬ রানে হারাল তৃতীয় উইকেট।

বিজ্ঞাপন

এই রিপোর্ট লেখা অবধি ১৩ ওভারে ৩ উইকেট হারিয়ে নিউজিল্যান্ডের সংগ্রহ ৬৩ রান। নিকোলস ২৬ আর ব্লান্ডেল ৬ রানে ব্যাট করছেন।

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। আর অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি‘তেও দেখা যাচ্ছে এই সিরিজ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন