বিজ্ঞাপন

শুরু হলো তারকাদের ক্রিকেট লীগ

September 28, 2023 | 2:38 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

প্রায় দুসপ্তাহ প্র্যাকটিস শেষে শুরু হচ্ছে ‘সেলিব্রেটি ক্রিকেট লীগ’। জি নেক্সটের আয়োজনে লীগটি বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) থেকে মিরপুর ইনডোর স্টেডিয়ামে শুরু হয়েছে।

বিজ্ঞাপন

এই সেলিব্রেটি ক্রিকেট লিগে (সিসিএল) মোট আটটি দলে ভাগ হয়ে খেলবেন শোবিজের কলাকুশলীরা। প্রতি দলে ১০-১৫ জন খেলোয়াড় থাকবেন। প্রতি দলে নারী-পুরুষ তারকা অংশ নেবেন বলে জানিয়েছেন আয়োজক কর্তৃপক্ষ। দলগুলোর নেতৃত্ব দিচ্ছেন— গিয়াসউদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপঙ্কর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফী।

জানা গেছে, গিয়াসউদ্দিন সেলিমের দলে খেলবেন শ্যামল মাওলা ও মৌসুমী হামিদ। সালাহউদ্দিন লাভলুর দলে খেলবেন চঞ্চল চৌধুরী, শাহনাজ খুশী, বাপ্পী চৌধুরী, নিলয় আলমগীর, দিব্য জ্যোতি, সৌম্য জ্যোতি, নির্মাতা তুহিন হোসেনসহ আরো অনেকে। নির্মাতা শিহাব শাহীনের দলে খেলতে পারেন আরিফিন শুভ, মিথিলা ও সাফা কবির।

চয়নিকা চৌধুরীর দলে আছেন তমা মির্জা ও পরীমণি। শরিফুল রাজ ও মেহজাবীন খেলবেন মোস্তফা কামাল রাজের দলে। আফরান নিশো ও সিয়াম আহমেদের মতো তারকাদের নিয়ে মাঠে নামবেন রায়হান রাফী। দীপঙ্কর দীপনের দলে আছেন এ বি এম সুমন, সুনেরাহ বিনতে কামাল ও জিয়াউল রোশান।

বিজ্ঞাপন

সাইমন সাদিক, তানজিন তিশা, স্পর্শিয়া ও জাহারা মিতুর মতো অভিনয়শিল্পীরাও এই লিগ খেলতে পারেন বলে জানা গেছে। এই লিগে বিজয়ী দলকে এক লাখ টাকা মূল্যের পুরস্কার দেওয়া হবে। সঙ্গে থাকছে ট্রফি। তবে পুরো আয়োজনটি মূলত জাতীয় দলকে উৎসাহ দেওয়া এবং তারকাদের বিনোদনের জন্যই বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

সারাবাংলা/এজেডএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন