বিজ্ঞাপন

‘হিন্দু ধর্মাবলম্বীদের স্বতঃস্ফূর্তভাবে পূজা উদযাপনের আহ্বান’

October 22, 2023 | 5:49 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী বলেছেন, প্রতিবছরের ন্যায় এবারও শারদীয় দুর্গাপূজা হিন্দু ধর্মাবলম্বীদের আনন্দের উপলক্ষ নিয়ে এসেছে। তিনি বলেন, হিন্দু ধর্মাবলম্বীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে শারদীয় দুর্গাপূজা সারাদেশে উদযাপন হবে।

বিজ্ঞাপন

রোববার (২২ অক্টোবর) পীরগঞ্জ উপজেলা পরিষদে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে এ সব কথা বলেন তিনি।

পীরগঞ্জ উপজেলা পরিষদ আয়োজিত আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নগদ অর্থ সহায়তা এবং জি.আর (চাল) ডিও বিতরণ উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পীরগঞ্জ পৌরসভার মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীমের সঞ্চালনায় পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ মণ্ডল, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহিদুল ইসলাম পিন্টু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা আলম রিনা ও উপজেলা নির্বাহী অফিসার মোবাশ্বের হাসান বক্তৃতা প্রদান করেন।

বিজ্ঞাপন

ড. শিরীন শারমিন চৌধুরী জানান, পীরগঞ্জের ১০৪টি পূজামণ্ডপে শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠিত হচ্ছে। সুষ্ঠুভাবে আনন্দপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে পূজা উদযাপনের জন্য তিনি সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

এ সময় স্পিকার তার ব্যক্তিগত তহবিল থেকে এ সব মণ্ডপে নগদ অর্থ সহায়তা প্রদান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জি. আর (চাল) ডিও বিতরণ করেন।

এ অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএইচএইচ/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন