বিজ্ঞাপন

নতুন প্রজন্ম সন্ত্রাস চায় না, শান্তি চায়: শেখ পরশ

November 12, 2023 | 8:06 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, নতুন প্রজন্ম সন্ত্রাস চায় না, শান্তি চায়। ব্যবসায়ীরা শান্তি চায়। বিএনপি-জামায়াত এদেশে শান্তি চায় না, ওরা চিহ্নিত করে মুক্তিযোদ্ধার সন্তান পুলিশকে হত্যা করেছে। তারা জনগণের ওপর অত্যাচার-নিপীড়ন চালাচ্ছে। কারণ তারা এদেশের মানুষকে শত্রু ভাবে।

বিজ্ঞাপন

বিএনপি-জামায়াতের পুলিশ হত্যা, কাকরাইল মসজিদ ও রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে অগ্নিসংযোগ, প্রধান বিচারপতির বাসভবনে ও সাংবাদিকদের ওপর হামলা ও অবৈধ অবরোধের প্রতিবাদে রোববার (১২ নভেম্বর) বায়তুল মোকাররমের দক্ষিণ গেইটে অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

যুবলীগ চেয়ারম্যান বলেন, ‘বিরোধী নেতারা নৈরাজ্য ও সন্ত্রাসী কার্যকলাপের মাধ্যমে জনগণকে শাসন-শোষণ করে, ভয়-ভীতি দেখিয়ে ক্ষমতায় যাওয়ার অপচেষ্টায় ছিল। তারা ইদুরের গর্ত থেকে বের হয়ে গতকালও বেশ কয়েকটি গাড়িতে অগ্নিসংযোগ করেছে। তাদের কৌশল পাকিস্তানি আমলের মতোই। পরাজিত শত্রুদের কৌশল এরকম গোপনীয় কৌশলই হয়ে থাকে। বিশ্বের অন্যান্য সন্ত্রাসী সংগঠনের সঙ্গে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীদের কোনো অমিল নাই। মানুষের সামনে আসার তাদের মানসিক শক্তি নাই, তাদের কোনো কৃতিত্ব নাই। তাই তারা গোপনীয়ভাবে মানুষের ক্ষতি করছে।’

তিনি যুবলীগের নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, ‘আপনারা দেখেছেন, বিএনপি-জামাতের সন্ত্রাসীরা সন্ধ্যার পরে গাড়িতে অগ্নিসংযোগ করছে। যখন যুবলীগের নেতা-কর্মীরা ঘরে ফিরছে তারপর থেকেই তারা তাদের সন্ত্রাসী কার্যক্রম শুরু করছে। তাই আমরাও আমাদের কর্মসূচি ভিন্নতা আনতে চাই।’

বিজ্ঞাপন

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজার সঞ্চালনায় অবস্থান কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম, মোয়াজ্জেম হোসেন, তাজউদ্দিন আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম বদি, সাংগঠনিক সম্পাদক আবু মনির মো. শহিদুল হক চৌধুরী রাসেল, মশিউর রহমান চপল, দফতর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক মো. শামছুল আলম অনিক, পরিবেশবিষয়ক সম্পাদক মো. হারিছ মিয়া শেখ সাগর, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মো. আব্দুল মুকিত চৌধুরী প্রমুখ।

সারাবাংলা/আইই/পিটিএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন