বিজ্ঞাপন

ধলেশ্বরী টোলপ্লাজায় বাসে আগুন: ৩ জন অগ্নিদগ্ধ

November 24, 2023 | 2:58 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের ধলেশ্বরী টোলপ্লাজায় যাত্রীবাহী বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে তিনজন যাত্রী অগ্নিদগ্ধ হয়েছেন। তাদের মধ্যে গুরুতর অবস্থায় একজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (২৪ নভেম্বর) দুপুর ১২টা ১৫ মিনিটের দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও বাসযাত্রীরা জানান, দুপুরে ঢাকা থেকে পটুয়াখালীর কুয়াকাটা অভিমুখে যাচ্ছিল ইসলাম পরিবহণের যাত্রীবাহী বাসটি। পথিমধ্যে দুপুর সোয়া ১২টার দিকে ধলেশ্বরী টোলপ্লাজায় পৌঁছালে হঠাৎই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। মুহূর্তেই পুরো বাসে আগুন ছড়িয়ে পড়ে। যাত্রী, চালক ও হেলপার বাস থেকে দ্রুত নেমে পড়লেও তিনজন অগ্নিদগ্ধ হন। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। আশপাশের লোকজন তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠিয়েছেন।

বিজ্ঞাপন

মুন্সীগঞ্জ সড়ক ও জনপদে নির্বাহী প্রকৌশলী নাহিন রেজা জানান, দুপুরে টুল বুথে পৌঁছালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে বাসটির যান্ত্রিক ত্রুটি থেকে আগুন লেগেছে।

সিরাজদিখান ফায়ার সার্ভিসের ইনচার্জ বাদল রহমান জানান, খবর পেয়ে একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ২০ মিনিটের প্রচেষ্টায় আগুন নির্বাপণ করা হয়। ক্ষতিগ্রস্ত বাসটি সরিয়ে নেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন