বিজ্ঞাপন

মোরেলগঞ্জে যুবলীগ কর্মীর রগ কেটে দিলো দুর্বৃত্তরা

December 6, 2023 | 6:08 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে তৌহিদুল ইসলাম (৪২) নামে এক যুবলীগ কর্মীর পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। এছাড়া পিটিয়ে তার হাত ও পা ভেঙে দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাত ১২ টার দিকে রামচন্দ্রপুর ইউনিয়নের বৌ বাজার এলাকায় এ মারপিটের ঘটনা ঘটে। রাত ৩ টার দিকে স্বজনেরা তৌহিদুলকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ইউনিয়ন চেয়ারম্যান মো. আব্দুল আলীম ঘটনার সত্যতা নিশ্চিত করে জনান, কামলা গ্রামের আমির হোসেন হাওলাদারের ছেলে তৌহিদুল ইসলাম ঢাকায় বিদ্যুৎ বিভাগের ঠিকাদারি কাজ করে। সে যুবলীগের ত্যাগী কর্মী। রাতে পরিকল্পিতভাবে তার ওপর হামলা করা হয়েছে।

তৌহিদুল ইসলামের স্ত্রী সালমা বেগম বলেন, ‘ঘটনার সময় ৫ মাস বয়সী শিশু সন্তানের জন্য ওষুধ কেনার জন্য বাজারে গিয়েছিলেন। এ সময় দুর্বৃত্তরা তৌহিদুলের ওপর হামলা করে। তার অবস্থা আশঙ্কাজনক।’

বিজ্ঞাপন

এ ঘটনার জের ধরে বুধবার বেলা ৯টার দিকে কামাল বাজার এলাকায় দুই পক্ষের মধ্যে দু’দফায় ধাওয়া পাল্টা ধাওয়া ও মারপিটের ঘটনা ঘটে।

এ বিষয়ে থানার ওসি মো সাইদুর রহমান বলেন, ‘মারপিটের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনো কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি। পরিস্থিতি শান্ত আছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন