বিজ্ঞাপন

বিশাল ভরদ্বাজের ছবিতে শাহরুখ

January 6, 2024 | 2:39 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

গত বছরটা দারুণ গিয়েছে শাহরুখ খানের। ‘পাঠান’, ‘জাওয়ান’ ব্লকবাস্টার এবং ‘ডানকি’ হিট হয়েছে। তাই তার ভক্তরা মুখিয়ে আছেন তাকে পরবর্তী কোন ছবিতে দেখা যাবে। ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের তরফে বলা হচ্ছে বিশাল ভরদ্বাজের পরবর্তী ছবিতে দেখা যাবে শাহরুখ খানকে।

বিজ্ঞাপন

পত্রিকাটি সূত্রের বরাদ দিয়ে জানাচ্ছে, ‘কানাঘুষোয় শোনা যাচ্ছে শাহরুখ খান এবার বিশাল ভরদ্বাজের একটি ছবিতে সই করতে চলেছেন। তিনি ভক্তদের যেমন প্রতিশ্রুতি দিয়েছিলেন যে বিভিন্ন ধরনের কাজ করে চমকে দেবেন সেটা তিনি রাখছেন।’ এই সূত্রের তরফে আরও জানানো হয় যে এটি একটি টিপিক্যাল বিশাল ভরদ্বাজ ফিল্ম হবে যেখানে থ্রিল থাকবে, সঙ্গে একাধিক শেড থাকবে চরিত্রদের যেমনটা তার অন্যান্য প্রজেক্টে দেখা যায়।

৫৮ বছর বয়সী যুবক শাহরুখ খান এই বছর বিভিন্ন ধরনের প্রজেক্টে কাজ করতে চান যাতে বিভিন্ন ধরনের চরিত্রে দর্শকরা তাকে দেখতে পান। শাহরুখের যা ইমেজ সেটা বিশাল ভরদ্বাজের সিনেমাটিক ওয়ার্ল্ডের সঙ্গে একেবারেই খাপ খায় না। কিন্তু তবুও তিনি এই কাজটি করতে চান অন্য ধরনের কাজ করার আশায়। জানা গিয়েছে শাহরুখের নাকি দারুণ পছন্দ হয়েছে স্ক্রিপ্ট। বর্তমানে এই বিষয়ে আলোচনা করছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন