বিজ্ঞাপন

ভোলার চরাঞ্চলে ‘ডুফা’ ক্লাবের শীতবস্ত্র বিতরণ

January 12, 2024 | 5:34 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ভোলা: উপকূলীয় জেলা ভোলার চরাঞ্চলে শীতার্ত মানুষকে উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে মানুষের পাশে দাঁড়িয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১৯৯৫-৯৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের সংগঠন ফ্রেন্ডস অ্যালায়েন্স (ডুফা) ক্লাব।

বিজ্ঞাপন

শুক্রবার (১২ জানুয়ারি) সকালে ভোলার মাঝের চরের ৫ শতাধিক শীতার্ত মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডুফা ক্লাবের সদস্য ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান।

কম্বল বিতরণ অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক তামিম আল ইয়ামিন। এসময় জেলা প্রশাসক আরিফুজ্জামান বলেন, ‘কনকনে শীতে ঠকঠক করে কাঁপা মানুষের গায়ে শীতবস্ত্র জড়িয়ে তার মুখে হাসি ফোটানোর চেয়ে আনন্দের আর কী হতে পারে। এর মাধ্যমে প্রকাশ পায় মানুষের প্রতি আমাদের মমত্ব ও ভালোবাসার। এভাবে অসহায়দের সাহায্যে এগিয়ে আসার মাধ্যমেই রচিত হবে মানবিক সেতুবন্ধন। আমাদের সামান্য সহযোগিতা তাদের জীবনে এনে দিতে পারে এক টুকরো সুখ। শীত বস্ত্র বিতরণ শুধুমাত্র অসহায় মানুষের প্রতি করুণা নয়, তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব।’

বিজ্ঞাপন

কাচিয়া ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল ইসলাম নকীবের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ভোলা পুলিশ সুপার মাহিদুজ্জামান, ভোলা সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ, ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস অ্যালায়েন্সের (ডুফা) ক্লবারে সভাপতি ও সারাবাংলার ব্যবস্থাপনা সম্পাদক রফিক উল্লাহ রোমেল, সাধারণ সম্পাদক নাহিদ হোসেন, প্রধানমন্ত্রী কার্যালয় কর্মককর্তা কর্মচারী কল্যাণ তহবিলের সাধারণ সম্পাদক শাহিনুর রহমান শাহিন, ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস অ্যালায়েন্সের (ডুফা) ক্লাবের ডিরেক্টর টিএম নুরুল আমিন প্যারিস, খান মেজবাউল আলম টুটুল এজাবুল হক তুহিন, গাজী শেখ ফরিড আহমেদ, আমিরুল ইসলাম আমু, জাকারিয়া আলম মামুন, মো. শাহ আলম ও মো. শোয়েব আহমেদ চৌধুরী।

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন