বিজ্ঞাপন

১৪ মাস পর পূর্ণাঙ্গ কমিটি পেল ঢাবি ছাত্রলীগ

February 19, 2024 | 4:08 pm

ঢাবি করেসপন্ডেন্ট

ঢাবি: আংশিক কমিটি ঘোষণার ১৪ মাস পর কমিটি পূর্ণাঙ্গ করল ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা ছাত্রলীগ। পূর্ণাঙ্গ এ কমিটিতে স্থান পেয়েছেন ২৫১ জন।

বিজ্ঞাপন

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকাল ১০টা ৩০ মিনিটে কেন্দ্র ও ঢাবি শাখা ছাত্রলীগের চার শীর্ষ নেতা নিজেদের ফেসবুক টাইমলাইনে কমিটি প্রকাশ করেন।

২৫১ সদস্যের এই কমিটিতে ৬১ জন সহ-সভাপতি ছাড়াও ১১জন করে যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন। এছাড়া সম্পাদক পদ পেয়েছেন ৩৬ জন।

সভাপতি ও সাধারণ সম্পাদক পদ ছাড়া বাকি পদগুলোর কোনো ক্রম না থাকলেও কয়েকটি পদ নিয়ে নেতাকর্মীদের বাড়তি আগ্রহ দেখা যায়। এগুলোর মধ্যে ‘এক নম্বর’ সহ-সভাপতি পদে মেহেদী হাসান নিবিড়, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে নাহিদ ভুইঞা, সাংগঠনিক সম্পাদক পদে রায়হান সরকারকে পদায়ন করা হয়েছে। এছাড়া, দফতর সম্পাদক পদে মোসাদ্দেক বিল্লাহ এবং প্রচার সম্পাদক পদে সায়েক্স শাহরিয়ার নিরবকে পদায়িত করা হয়েছে।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, কেন্দ্রীয় ও ঢাবি ছাত্রলীগের বর্তমান শীর্ষ নেতৃত্ব দায়িত্ব পায় গত বছরের ডিসেম্বরে। ৮ ডিসেম্বর অনুষ্ঠিত ছাত্রলীগের ৩০তম সম্মেলনের ১২ দিন পর ২০ ডিসেম্বর রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি পদে সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক পদে শেখ ওয়ালী আসিফ ইনানের নাম ঘোষণা করা হয়। একই সময়ে ঢাবি ছাত্রলীগের সভাপতি পদে মাজহারুল কবির শয়ন ও সাধারণ সম্পাদক পদে তানভীর হাসান সৈকতের নাম ঘোষণা করা হয়।

সারাবাংলা/আরআইআর/এনইউ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন