বিজ্ঞাপন

ক্রীড়া প্রতিযোগিতার কারণে বদলে গেল টেস্ট ম্যাচের ভেন্যু!

February 28, 2024 | 3:05 pm

স্পোর্টস ডেস্ক

আবুধাবিতে আফগানিস্তান-আয়ারল্যান্ড সিরিজে একমাত্র টেস্টের ভেন্যু নির্ধারণ করা ছিল বেশ কয়েক মাস আগে থেকেই। জায়েদ ক্রিকেট স্টেডিয়ামও ম্যাচ আয়োজনের জন্য মোটামুটি প্রস্তুত ছিল। তবে শেষ মুহূর্তে বদলে ফেলা হয়েছে এই টেস্টের ভেন্যু। ভেন্যু বদলের কারণটাও বেশ অদ্ভুত। আবুধাবির স্কুলগুলোর বার্ষিক ক্রীড়া চ্যাম্পিয়নশিপের জন্য চাওয়া হয়েছে জায়েদ স্টেডিয়ামকে। আফগান-আয়ারল্যান্ড ম্যাচ তাই সরিয়ে নেওয়া হয়েছে টলারেন্স ওভাল স্টেডিয়ামে।

বিজ্ঞাপন

ধারণক্ষমতার দিক দিয়ে টলারেন্স স্টেডিয়ামের চেয়ে বেশ বড় জায়েদ স্টেডিয়াম। ২০ হাজার দর্শক একসাথে খেলা দেখতে পারবেন জায়েদ স্টেডিয়ামে। অন্যদিকে টলারেন্স স্টেডিয়ামে থাকতে পারছেন ১২ হাজার দর্শক। তিনদিনব্যাপী আয়োজিত হতে যাওয়া স্কুলের ক্রীড়া প্রতিযোগিতার জন্য শেষ মুহূর্তে জায়েদ স্টেডিয়ামকেই বেছে নেওয়া হয়েছে। আর এই কারণেই টলারেন্স স্টেডিয়ামেই শুরু হয়েছে আফগান-আয়ারল্যান্ড ম্যাচ।

এমন অদ্ভুত ঘটনা নিয়ে খানিকটা বিব্রত আবুধাবির ক্রিকেট হাবের প্রধান ম্যাট বাউচার, ‘প্রাথমিকভাবে আমাদের এমন পরিকল্পনা ছিল না। কিন্তু আবুধাবির শিক্ষা বিভাগ ক্রীড়া প্রতিযোগিতার জন্য জায়েদ স্টেডিয়ামকেই বেছে নিয়েছে। ১ থেকে ৩ মার্চ পর্যন্ত চলবে এই প্রতিযোগিতা। এই কারণেই আফগানিস্তান-আয়ারল্যান্ড ম্যাচের ভেন্যু বদলে ফেলা হয়েছে। দুই বোর্ড যেভাবে আমাদের পাশে থেকেছে সেজন্য আমরা কৃতজ্ঞ।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এফএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন