বিজ্ঞাপন

ম্যাথিউসকে নিয়েই বাংলাদেশে আসছে শ্রীলংকা

February 28, 2024 | 9:29 pm

স্পোর্টস ডেস্ক

ওয়ানডে বিশ্বকাপে সাকিবের করা অ্যাঞ্জেলো ম্যাথিউসের সেই টাইমড আউট নিয়ে কম বিতর্ক হয়নি। দুই দলের তিক্ততা এমন পর্যায়ে পৌঁছে গিয়েছিল যে ম্যাচ শেষে বাংলাদেশের সাথে হাতও মেলায়নি লঙ্কান দল। সেই শ্রীলংকা দল এবার আসছে বাংলাদেশ সফরে। মার্চের তিন ফরম্যাটের সফরের মাঝে টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৭ জনের দল ঘোষণা করেছে শ্রীলংকা। ম্যাথিউস-মেন্ডিসরা থাকলেও ইনজুরির কারণে স্কোয়াডে থাকছেন না তারকা ওপেনার পাথুম নিসানকা।

বিজ্ঞাপন

ইনজুরিতে পড়া নিসানকার বদলে দলে এসেছেন আভিশকা ফার্নান্দো। আফগানিস্তানের বিপক্ষে খেলা লংকান স্কোয়াডের সবাই আছেন এই দলে। শুধু যোগ হয়েছেন জেফরি ভানডারসি। দলে আছেন বিশ্বকাপের ম্যাচে বাংলাদেশের সাথে কথার লড়াইয়ে জড়ানো ম্যাথিউস, কুশল মেন্ডিসরা। এদিকে নিষেধাজ্ঞার কারণে প্রথম দুই ম্যাচে খেলতে না পারা হাসারাঙ্গাকেও রাখা হয়েছে স্কোয়াডে।

১ মার্চ বাংলাদেশে পা রাখবে শ্রীলংকা। ৪ মার্চ সিলেটে শুরু হবে ৩ ম্যাচ সিরিজের প্রথম ম্যাচ। ওয়ানডে ও টেস্টের দল পরে ঘোষণা করবে শ্রীলংকা।

শ্রীলংকা স্কোয়াড– ওয়ানিন্দু হাসারাঙ্গা, আভিশকা ফার্নান্দো, কুশাল মেন্ডিস, কুশাল পেরেরা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, দাসুন শানাকা, ধনঞ্জয়া ডি সিল্ভা, সাদিরা সামারাবিক্রমা, কামিন্দু মেন্ডিস, মাহেশ থিকসানা, আকিলা ধনঞ্জয়া, নুয়ান থুসারা, মাথিসা পাথিরানা, বিনুরা ফার্নান্দো, জেফরি ভানডারসি, দিলশান মাদুশাঙ্কা।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/এফএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন