বিজ্ঞাপন

বাস তল্লাশিতে মিলল কোটি টাকার কোকেন, মালিক লাপাত্তা

April 25, 2024 | 10:37 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

দিনাজপুর: দিনজপুরের হিলি সীমান্ত এলাকায় একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে দুই কেজি কোকেন পেয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। প্রায় কোটি টাকা মূল্যের এই কোকেনের মালিকের কোনো হদিস পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে পঞ্চগড় থেকে ছেড়ে যাওয়া হিলিগামী শাহী এন্টারপ্রাইজ নামের একটি (ঢাকা-ব-১৪-৯২২৭) ডাংগাপাড়া বিজিবি চেকপোস্টে পৌঁছালে সেটিতে তল্লাশি চালানো হয়। এ সময় মালিকবিহীন এসব কোকেন পাওয়া যায়।

বৃহস্পতিবার সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে জয়পুরহাট ২০ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ তানজিলুর রহমান ভূঁইয়া এ তথ্য জানিয়েছেন।

বিজিবি অধিনায়ক জানান, একটি বাসে মাদক আসার খবর পায় বিজিবি। গোপন সংবাদের ভিত্তিতে সহকারী পরিচালক মিজানুর রহমানের নেতৃত্বে ব্যাটালিয়ানের একটি বিশেষ টহল দল ডাংগাপাড়া এলাকায় অবস্থান নেয়। এ সময় শাহী এন্টারপ্রাইজ নামে একটি যাত্রীবাহী বাসে অভিযান চালান বিজিবি সদস্যরা।

বিজ্ঞাপন

তানজিলুর রহমান ভূঁইয়া বলেন, অভিযানে দুই কেজি কোকেন পাওয়া যায়। এর দাম প্রয় এক কোটি টাকা। তবে এর কোনো মালিক পাওয়া যায়নি। এ বিষয়ে বিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। জনস্বার্থে এ রকম অভিযান অব্যাহতও থাকবে।

সারাবাংলা/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন