বিজ্ঞাপন

নির্বাচন থেকে পালানো বিএনপি’র রোগ হয়ে গেছে

December 21, 2017 | 3:39 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

কারচুপির অভিযোগ এনে রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনের মাঠ থেকে বিএনপি পালানোর চেষ্টা করছে ব‌লে মন্তব্য ক‌রে‌ছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, নির্বাচন থেকে পালানো বিএনপির রোগ হ‌য়ে গে‌ছে।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা শিশু হাসপাতাল মিলনায়তনে অনুষ্ঠিত জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ২০১৭’র উদ্বোধনী অনুষ্ঠান শেষে স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন।

স্বাস্থ্য অধিদফতরের জাতীয় পুষ্টিসেবা, জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান এ ক্যাম্পেইনের আয়োজিন করে। স্বাস্থ্যমন্ত্রী শিশুদের মুখে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল দিয়ে ক্যাম্পেইনের দ্বিতীয় ধাপের উদ্বোধন করেন।

বিজ্ঞাপন

মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি এবারো নির্বাচন থেকে পালাবে। কারণ তারা জানে বিএনপিকে চায় না জনগণ। রংপুর সিটি নির্বাচন সুষ্ঠুভাবেই হচ্ছে।

প্রধানমন্ত্রীকে আইনি নোটিশ পাঠিয়েছে বেগম খালেদা জিয়া- এ প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি এখন নোটিশ নোটিশ খেলা শুরু করেছে। এতে কোনো লাভ হবে না। আগামী জাতীয় নির্বাচনে জনগণ বিএনপিকে লাল নোটিশ দেবে।

নোটিশ প্রত্যাহার না করলে, জনগণ তাদের প্রত্যাহার করবে বলেও মন্তব্য করেন তিনি।

বিজ্ঞাপন

স্বাস্থ্য সেবা বিভাগের যুগ্ম সচিব রুহুল আমিন তালুকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ মালেক এমপি।

সারাবাংলা/এমএমএইচ/এটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন