বিজ্ঞাপন

ইউটিউবে রিয়েলিটি শো, বিচারক এ আর রহমান

November 6, 2018 | 2:00 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

অবশেষে বিচারক হতে যাচ্ছেন উপমহাদেশের বিখ্যাত সুরকার ও শিল্পী এ আর রহমান। গানের রিয়েলিটি শো-তে বিচারক হিসেবে দেখা যাবে তাকে। তবে এই রিয়েলিটি শো কোনো টিভিতে প্রচার হবে না। এ আর রহমানের ইউটিউব চ্যানেলে দেখা যাবে এই রিয়েলিটি শো।


আরও পড়ুন :  চরিত্রের জন্য কেঁদেছিলেন ক্যাটরিনা!


রিয়েলিটি শো-য়ের নাম ‘অ্যারাইভড’। এই শো-টি হতে যাচ্ছে ভারতের প্রথম সংগীতের রিয়েলিটি শো’র ইউটিউব অরিজিনাল। এ আর রহমান ছাড়াও বিচারক হিসেবে থাকবেন ক্লিনটন কেরিজো, বিদ্যা ভক্স ও শান।

বিজ্ঞাপন

সম্প্রতি প্রকাশ পেয়েছে ‘অ্যারাইভড’ রিয়েলিটি শো’র থিম গান। ক্লিনটন কেরিজোর সুর করা গানে দেখা গেছে সবাইকে। আর থিম সংয়ের আরেক আকর্ষণ হিসেবে ভিডিওতে উপস্থিত ছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান।

ভারতের একাধিক চ্যানেলে প্রচার হয় সংগীতের রিয়েলিটি শো। যেমন এই মুহূর্তে সনিতে প্রচার হচ্ছে জনপ্রিয় ‘ইন্ডিয়ান আইডল’। এমন আরও কিছু অনুষ্ঠান এবং অন্তর্জালের আরও অনেক রিয়েলিটি শো হবে ‘অ্যারইভড’-এর প্রতিযোগী।

এ আর রহমানও টিভি ছেড়ে ব্যস্ত হচ্ছেন অনলাইনে। কিছুদিন আগেই অ্যামাজন প্রাইমের ব্যানারে এ আর রহমান ‘দ্য রিমিক্স’ নামের একটি অনুষ্ঠান করেছেন। এছাড়াও ‘জি-ফাইভ’ কৈলাস খের, বাদশাদের নিয়ে সংগীত বিষয়ক অনুষ্ঠান শুরু করেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ


আরও পড়ুন :  ‘মানুষ আমাকে ডায়নামিক অভিনেতা বলে’


Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন