বিজ্ঞাপন

ভাইয়ের জন্মদিনে আবেগি সারা

March 5, 2019 | 3:53 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

সারা আলী খান এখন আর শুধু সাইফ আলী খান-অমৃতা সিংয়ের মেয়ে হিসেবে পরিচিত নন। বলিউডের দুটি সিনেমায় অভিনয় করে এখন তিনি দারুণ জনপ্রিয়।

তবে অভিনয়ে জনপ্রিয় হওয়ার আগেই তিনি অনেকের কাছে প্রিয় হয়েছেন তার বুদ্ধিদীপ্ত সাক্ষাৎকার আর ব্যবহারে। সেসব সাক্ষাৎকারে তিনি বরাবরই বলেছেন পরিবারের সঙ্গে তার বন্ডিংয়ের কথা। বাবা-মা-ভাইয়ের পাশাপাশি তার বাবার দ্বিতীয় স্ত্রী কারিনা কাপুর খানের সঙ্গেও ভালো সম্পর্কের কথা প্রকাশ্যে বলেছেন সারা।

বিজ্ঞাপন

এবার সারার পরিবারকেন্দ্রিকতার একটা নমুনা পাওয়া গেলো। ছোট ভাই ইব্রাহিম আলী খানের জন্মদিনে পুরনো একটি ছবি দিয়ে আবেগি কিছু কথা লিখেছেন সারা আলী খান। সেখানে ইব্রাহিমকে পৃথিবীর সেরা ভাই উল্লেখ করেছেন সারা।


আরও পড়ুন :  বিয়ের জন্য ‘বিরাট’ কাণ্ড!


সারা লিখেছেন, ‘পৃথিবীর সেরা ভাইকে জন্মদিনের শুভেচ্ছা। সবসময় আমাকে সমর্থন করার জন্য এবং আমার পাশে থাকার জন্য ধন্যবাদ। এবং আমার অহেতুক কাজগুলো সহ্য করার জন্যও ধন্যবাদ তোমাকে।’

ইন্সট্রাগ্রামে দুটি ছবি দিয়েছেন সারা আলী খান। যেখানে ইব্রাহিম আলী খান তার বোনকে মজা করে কোলে তুলে নিয়ে দাঁড়িয়ে আছেন।

বিজ্ঞাপন

বলিউডে সারা আলীর অভিষেক হয় ‘কেদারনাথ’ ছবি দিয়ে। এরপর ‘সিম্বা’ কাঁপিয়ে দেয় বক্স অফিস। শোনা যাচ্ছে বাবা সাইফ আলী খান অভিনীত ‘লাভ আজকাল’- এর দ্বিতীয় কিস্তিতে অভিনয় করবেন সারা। আর ছবিটিতে সারার বিপরীতে থাকবেন তার অতি প্রিয় অভিনেতা কার্তিক আরিয়ান।

সারাবাংলা/পিএ/পিএম


আরও পড়ুন :

.   ‘যদি একদিন’ আসতে পারতাম!

.   টেম্পেয়ার ফিল্ম ফেস্টিভ্যালে ‘দ্য লাস্ট পোস্ট অফিস’

.   মার্কিন অভিনেতা লুক পেরির মৃত্যু


আরও দেখুন :

জীবনানন্দ দাশকে নিয়ে ছবি বানাতে চাই, প্রযোজক পাচ্ছি না : তৌকির আহমেদ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন