বিজ্ঞাপন

সন্তানদের নিয়ে প্রকাশ্যে জোলি

December 25, 2018 | 3:51 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বিচ্ছেদ আর সন্তানদের দায়িত্ব নিয়ে অ্যাঞ্জেলিনা জোলি আর ব্র্যাড পিটের মধ্যে তর্কের শেষ নেই। পারলে তারা কোর্টরুমে চুলোচুলি করেন! একটা সুন্দর সম্পর্কের শেষ কতোটা বাজে হতে পারে তা জোলি-পিটের বিচ্ছেদ ক্যাচাল শুনলে বোঝা যায়। পিট অবশ্য এসবে পাত্তা না দিলেও, চুপসে থাকেন জোলি। তাই বলে ক্রিসমাসের দিনে কি আর চুপসে থাকা যায়?

বিচ্ছেদের পর প্রথমবার সন্তানদের নিয়ে প্রকাশ্যে এসেছেন জোলি। ক্রিসমাসের সন্ধ্যায় সন্তানদেরকে তিনি লস এঞ্জেলস শহরটি ঘুরিয়ে ঘুরিয়ে দেখিয়েছেন। কিনে দিয়েছেন ক্রিসমাস ট্রি, সান্তা ক্লজের পোশাক আর বিচিত্র বর্ণের চকোলেট। শুধু তাই নয়, ছুটির এই দিনটিতে অনেকগুলো আর্টওয়ার্কও কিনেছেন জোলি।


আরও পড়ুন :  ৫৫ বছরে বিটিভি


সন্তানদের সঙ্গে জোলির অনেকগুলো ছবি প্রকাশ করেছে পশ্চিমা গণমাধ্যম। যেখানে জোলিকে বেশ প্রাণবন্ত মনে হয়েছে। অনেকদিন পর প্রিয় অভিনেত্রীকে প্রকাশ্যে দেখতে পেয়ে তার ছবিগুলো অন্তর্জালে ছড়িয়ে দিয়েছেন ভক্তরা। ভক্তরা চাইছেন, আবারও আগের মতো অভিনয়ে ব্যস্ত হোন প্রিয় অভিনেত্রী।

বিজ্ঞাপন

জোলি অবশ্য অল্প-বিস্তর ভালোই অভিনয় করেছেন বিচ্ছেদের পর। তবে অভিনয় করা তিনটি ছবির একটিও এখনো মুক্তি পায়নি। আর যে দুটি ছবি মুক্তি পেয়েছে তাতে অভিনয় করেননি জোলি। দিয়েছেন নেপথ্য কন্ঠ। এরমধ্যে একটি হচ্ছে আলোচিত ছবি  কুংফু পান্ডা-৩।

সারাবাংলা/টিএস/পিএম


আরও পড়ুন :

.   পিতা-পুত্রের শুভেচ্ছা

.   জয়াকে কৌশিক গাঙ্গুলির অনুরোধ

.   টাকা ফেরত না এলে সিনেমা বানিয়ে কি লাভ? : ইলিয়াস কাঞ্চন


বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন