বিজ্ঞাপন

পিতা-পুত্রের শুভেচ্ছা

December 25, 2018 | 1:02 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

সময়টা মোটেও ভালো যাচ্ছে না শাহরুখ খানের। সিনেমা ‘জিরো’ ভালো সুবিধা করতে পারছে না। এতো দিন যারা ভক্ত ছিলো তারাও মুখর হয়েছে সমালোচনায়। কিন্তু তাই বলে কি শাহরুখ মন খারাপ করে বসে থাকবেন! মোটেও না। বড়দিন উপলক্ষে তাই ছেলে আব্রামকে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন কিং খান। দুজনের পক্ষ থেকে সবাইকে জানিয়েছেন দিনটির শুভেচ্ছা বার্তা।

হিন্দি সিনেমার বাদশাহ শাহরুখ তার মুম্বাইয়ের বাসভবন ‘মান্নাত’ আলোতে আলোতে ভরিয়ে তুলেছেন। অনেকটা দীপাবলির কায়দায় সাজিয়েছেন বাড়িটির উঠোন। এরপর সেই আলোর মাঝখানে ছোট ছেলে আব্রামকে নিয়ে একটি ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে দিয়েছেন। লিখেছেন, ‘তারার স্বপ্ন দেখে দেখে আমি চাঁদের জন্ম দেই। শুভ বড়দিন।’


আরও পড়ুন :  জয়াকে কৌশিক গাঙ্গুলির অনুরোধ


একদিন আগে থেকেই শাহরুখের বাড়িতে বড়দিনের উৎসব শুরু হয়েছে। শাহরুখপত্নী গৌরী খানও উৎসবের ছবি দেখাচ্ছেন ভক্তদের। যেখানে প্রদীপের আলোয় সাজানো আঙিনায় আব্রামকেই বেশি বেশি দেখা গেছে। কয়েকটি ছবিতে রয়েছেন তাদের বাড়ির অন্য সদস্যরাও।

বিজ্ঞাপন

শুধু শাহরুখ খান নয়, গোটা বলিউডেই শুরু হয়ে গেছে বড়দিন উৎসব। বড়দিন উপলক্ষে প্রযোজক রিতেশ সিধওয়ানি ইতোমধ্যেই বিশেষ পার্টি আয়োজন করেছিলেন। যেখানে রণবীর সিং, করণ জোহর, ফারাহ্ খান, বিদ্যা বালান, সিদ্ধার্থ মালহোত্রাসহ অনেকেই উপস্থিত ছিলেন।

এদিকে শাহরুখের এই খারাপ সময়ে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে অন্তর্জালে। যেখানে দেখা গেছে তিন নাইজেরিয়ান যুবক কিং খানের ‘কালহো না হো’ ছবিটির একটি গান গাইছেন। ভিডিওটি দেখেই বুঝা যায় এই তিন আফ্রিকান যুবক শাহরুখের বিশাল ভক্ত।

সারাবাংলা/টিএস


আরও পড়ুন :  টাকা ফেরত না এলে সিনেমা বানিয়ে কি লাভ? : ইলিয়াস কাঞ্চন


Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন