বিজ্ঞাপন

৪৮ এ এসে সুখবিন্দর বললেন, এ বছরই বিয়ে করবো

March 20, 2019 | 1:36 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সুখবিন্দর সিংহ। বলিউডের তুমুল জনপ্রিয় সঙ্গীতশিল্পী। ১৯৯১ সালে এ আর রহমানের ‘চল ছাইয়া ছাইয়া’ গান দিয়ে বলিউডে প্লেব্যাক শুরু করেন। প্রথম গানেই তুমুল জনপ্রিয়তা পেয়ে যান। এরপর আর সুখবিন্দর সিং কে পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। সুখবিন্দর সিং-ই খুব সম্ভবত বলিউডের বিরল শিল্পীদের একজন যার অধিকাংশ গান-ই সুপার হিট।

বিজ্ঞাপন

শাহরুখ-সালমান থেকে শুরু করে বলিউডের সব বড় তারকাই সুখবিন্দরের গানে ঠোঁট মিলিয়েছেন। বলিউড বাদশাহ শাহরুখ খান সুখবিন্দরের গাওয়া সাতটি গানে ঠোঁট মিলিয়েছেন। এরমধ্যে অধিকাংশ গানই তুমুল জনপ্রিয়তা পেয়েছে। এরমধ্যে ‘চল ছাইয়া ছাইয়া’র কথাতো বলাই হয়েছে। এছাড়া ওম শান্তি ওম ছবির ‘দারদে ডিসকো’, চাক দে ইন্ডিয়া ছবির টাইটেল ট্র্যাক ‘চাক দে ইন্ডিয়া’, রাব নে বানা দে জোরি ছবির ‘হোলে হোলে’, বিল্লু ছবির ‘মারজানি’, রইস ছবির ‘উড়ি উড়ি যায়ে’। এছাড়া সালমান খানের সুলতান ছবির টাইটেল ট্র্যাক ‘সুলতান’ এবং টাইগার জিন্দা হ্যায় ছবির ‘জিন্দা হ্যায়’ গানটিও সুখবিন্দরের গাওয়া।


আরও পড়ুন :  জাহালমকে নিয়ে চলচ্চিত্র নির্মাণে হাইকোর্টের না


সুখবিন্দরের আরও অর্জন আছে। ফিল্ম ফেয়ার পুরস্কার পেয়েছেন বেশ কয়েকবার। পেয়েছেন জাতীয় পুরস্কারও। গুলজারের লেখা এবং এ আর রহমানের সুর করা অস্কারজয়ী গান ‘জয় হো’ ও সুখবিন্দর সিং-এর গাওয়া।

সুখবিন্দর সিং সম্পর্কে এত কথা বলার কারণ সম্প্রতি একটি ঘোষণা দিয়েছেন এই এলিজেবল ব্যাচেলর গায়ক। ১৯৭১ সালে জন্ম নেয়া ৪৮ বছরের এই কন্ঠশিল্পী জানিয়েছেন অবশেষে তিনি সত্যি সত্যি বিয়ে করতে যাচ্ছেন। পছন্দের পাত্রীও নাকি পেয়ে গেছেন।

বিজ্ঞাপন

কলকাতার ছবিতে গান গাইত এসে আনন্দবাজার পত্রিকাকে এমনটাই জানিয়েছেন পাঞ্জাবে জন্ম নেয়া জনপ্রিয় এই গায়ক।

সারাবাংলা/পিএম


আরও পড়ুন :  রণবীর-আলিয়ার বিয়ে দিতে ভারতে আসছেন ঋষি


বিজ্ঞাপন

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন