বিজ্ঞাপন

আসছে ‘ফোক টিভি বাংলা’

July 27, 2018 | 4:25 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

যাত্রা শুরু করল অনলাইন ভিত্তিক টিভি চ্যানেল ‌‘ফোক টিভি বাংলা’। বুধবার (২৬ জুলাই) রাজধানীর মগবাজারে স্টুডিও ‌‘সম্পর্ক’-তে উন্মোচন করা হয় এর লোগোর। দর্শক-শ্রোতারা ইউটিউবে ‘ফোক টিভি বাংলা’ নামে এই টিভি চ্যানেলের অনুষ্ঠান উপভোগ করতে পারবেন।

লোগো উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিংবদন্তি সুরকার আহমেদ ইমতিয়াজ বুলবুল। আরও ছিলেন ফোক টিভির চেয়ারম্যান ডা. সাহেদ ইমরান, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক পরিচালক ডা. জুলফিকার লেনিন, সংগীতশিল্পী রিংকুসহ অনেকেই।

লোগো উন্মোচন করে  আহমেদ ইমতিয়াজ বুলবুল এমন একটি ব্যতিক্রমধর্মী উদ্যোগকে স্বাগত জানান। তিনি বলেন, ‘বর্তমানে যেকোনো শিল্পকর্ম মানুষের কাছে পৌঁছে দেয়া ও তার সংরক্ষণে বড় ভূমিকা রাখছে ইউটিউব। সেখানে বাংলা ফোক গানের একটি বড় প্লাটফর্ম হতে যাচ্ছে ফোক টিভি বাংলা।’

বিজ্ঞাপন

‘ফোক টিভি বাংলা’র চেয়ারম্যান ডা. সাহেদ ইমরান বলেন, ‘এক রকম মিশ্র সংস্কৃতির আগ্রাসন আমাদের সুকৌশলে গ্রাস করছে। ফোক টিভি বাংলা তরুণ প্রতিভাবান শিল্পীদের নিয়ে একটি সম্ভাবনার দুয়ার উন্মোচন করতে চায়।’

পরে মনোজ্ঞ সংগীত সন্ধ্যায় গান পরিবেশন করেন আহমেদ ইমতিয়াজ বুলবুল, ডা. লেলিন, রুপালী সরকার, নিশী প্রহরী নাহিদ, বাউলা নাজমুলসহ অনেকে। বাংলাদেশের প্রথম ইউটিউব ভিত্তিক পূর্ণাঙ্গ টেলিভিশন চ্যানেলটি বাংলা ফোক সংগীতের প্রসারে কাজ করবে বলে জানান কর্তৃপক্ষ।

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন