বিজ্ঞাপন

পুলিশের বাগড়া, ভেস্তে গেলো মিঠুনপুত্রর বিয়ে

July 8, 2018 | 2:34 pm

এন্টারটেইনেমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

আগে থেকেই বিয়ের দিনক্ষণ ঠিক ছিল মিঠুনপুত্র মহাক্ষয় মিমোর। পরিকল্পনামতো এগোচ্ছিল সব। এমন সময় হঠাৎ করে ধর্ষণ এবং অবৈধ গর্ভপাত মামলায় ফেঁসে যান মিমো ও তার মা যোগিতা বালি। তবে মামলার জন্য যেনো বিয়েটা ভেস্তে না যায় সেজন্য বৃহস্পতিবার (৫ জুলাই) বোম্বের আদালতে উকিল মারফত জামিন আবেদন করেছিল চক্রবর্তী পরিবার। জামিন নামঞ্জুর করে দেয় আদালত। তবে জানা যায় শনিবার (৭ জুলাই) মা-ছেলে দিল্লির আদালত থেকে জামিন নেন।

গ্রেফতারের শঙ্কা কেটে যাওয়ায় তামিলনাড়ুর উটির এক অভিজাত হোটেলে বিয়ের আয়োজন চলতে থাকে। কিন্তু বিধি বাম! পুলিশ এসে বিয়ে ভেঙে দেয়। বিয়ের আসরেই মিমোকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। খবর ভারতীয় গণমাধ্যমের।

বিয়ের দিনে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে যাওয়া বিষয়টি মেনে নিতে পারেননি কনে মাদালসা শর্মা। তিনি কেনো? কোন মেয়েই এমন পরিস্থিতিতে বিয়ে করতে চাইবেন না। তাই বিয়ে করতে আপত্তি জানান তিনি। বিয়ের আসর থেকে বেরিয়ে চলে যায় কনেপক্ষ।

বিজ্ঞাপন

হবু বরের সঙ্গে বিয়ে ভেঙে যাওয়া কনে মাদালসা শর্মা বলেন, ‘ধর্ষণের অভিযোগ থাকার পরও আমি রাজি ছিলাম মিমোকে বিয়ে করতে। তার প্রতি আমার সম্পূর্ণ আস্থা রয়েছে। কিন্তু জীবনের বিশেষ দিনে এমন অপ্রীতিকর ঘটনা ঘটার কারণে বিয়ে ভাঙতে বাধ্য হয়েছি।’

জিজ্ঞাসাবাদ করা হলেও মহাক্ষয় মিমোকে গ্রেফতার করা হয়নি। ঘটনার অধিকতর তদন্ত চলছে বলে জানিয়েছে দিল্লীর পুলিশ।

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন