বিজ্ঞাপন

জয় পায়নি রিয়াল-বার্সা

August 1, 2018 | 10:51 am

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপের চলমান টুর্নামেন্টে জয় তুলে নিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড, টটেনহ্যাম এবং রোমা। রিয়াল মাদ্রিদকে ২-১ গোলে হারিয়েছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। হটেনহ্যাম ১-০ গোলে জিতেছে এসি মিলানের বিপক্ষে। আর ইতালির জায়ান্ট রোমার বিপক্ষে ৪-২ গোলে হেরেছে বার্সেলোনা।

আর্সেনাল থেকে এই মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডে নাম লেখানো চিলির তারকা অ্যালেক্সিজ সানচেজ রিয়ালের বিপক্ষে নিজে গোল করেছেন সতীর্থকে দিয়ে গোলও করিয়েছেন। এদিকে, মিয়ামিতে অনুষ্ঠিত এই ম্যাচে রিয়ালের হয়ে অভিষেক হয় ব্রাজিল তারকা ভিনসিয়াস জুনিয়রের। রিয়ালের হয়ে একমাত্র গোলটি করেন ফরাসি তারকা করিম বেনজেমা।

সানচেজ ম্যাচের ১৮তম মিনিটে গোল করে ম্যানচেস্টার ইউনাইটেডকে এগিয়ে নেন। ২৭ মিনিটের মাথায় দলের দ্বিতীয় গোলটি করেন আন্দ্রে হেরেরা। প্রথমার্ধের যোগ করা অতিরিক্ত সময়ে করিম বেনজেমা ব্যবধান কমান। ইংলিশ ক্লাবটির হয়ে মাঠে নেমেছিলেন ডেভিড ডি গিয়া, লুক শ, ফ্রেড, মাতাদের মতো তারকারা। আর রিয়ালের হয়ে মাঠে নেমেছিলেন হার্নান্দেজ, গ্যারেথ বেলদের মতো তারকারা।

বিজ্ঞাপন

এদিকে, ফ্রান্সের তরুণ তারকা উইঙ্গার এনকউদুর একমাত্র গোলে জয় পেয়েছে টটেনহ্যাম।

অপর ম্যাচে মুখোমুখি হয়েছিল রোমা-বার্সা। মেসি-সুয়ারেজহীন বার্সার স্কোয়াডে ছিলেন সেমেদো, রাফিনহা, সার্জি রবার্তো, নতুন তারকা আর্থার, অ্যালেক্সি ভিদাল, মুনির আল হাদ্দামি আর নতুন সেনসেশন ম্যালকম। এদিকে, রোমার জার্সিতে নেমেছিলেন মানোলাস, ফ্লোরেঞ্জি, ডি রসি, এডেন জেকো আর এল শারাউয়ি।

বিজ্ঞাপন

ম্যাচের ষষ্ঠ মিনিটে লিড নেয় বার্সা। রাফিনহার গোলে এগিয়ে যায় কাতালানরা। ৩৫ মিনিটে এল শারাউয়ির গোলে সমতায় ফেরে রোমা। দ্বিতীয়ার্ধের ৪৯তম মিনিটে আবারো লিড নেয় বার্সা। এবার গোল করেন ম্যালকম। তবে, ৭৮ মিনিটে ফ্লোরেঞ্জি, ৮৩ মিনিটে ক্রিসতান্তে আর ৮৬ মিনিটে পেনাল্টি থেকে পেরোত্তির গোলে ৪-২ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে রোমা। আট মিনিটে পর পর তিনটি গোল করে জয় নিশ্চিত করে ইতালিয়ান ক্লাবটি।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন