বিজ্ঞাপন

কারিনাকে বিয়ে করতে চেয়েছিলেন করণ!

August 31, 2018 | 5:12 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

করণ জোহর বিয়ে করেননি। অদূর ভবিষ্যতে কখনও করবেন বলেও মনে হয় না। তবে বিয়ে নিয়ে তাকে প্রায় প্রতিদিনই শুনতে হয় নানা প্রশ্ন। অনেকে আবার টিপ্পনীও কাটেন পেছনে। অনেকে মজার ছলে জানতে চান তিনি সমকামী কিনা। করণ জোহর বরাবরই হেসে উড়িয়ে দেন এসব প্রশ্ন।

তবে সম্প্রতি একটি টেলিভিশন সাক্ষাৎকারে নতুন একটি প্রশ্নের সম্মুখীন হয়েছেন করণ। তার কাছে জানতে চাওয়া হয়, সংসার করলে কার সঙ্গে করতেন। করণ বলেন, সংসারের জন্য তার পছন্দের নারী কারিনা কাপুর। করণ যদি কারো পাণিপ্রার্থি হতেন তবে সে নারী হতেন কারিনা। বিশেষ করে কারিনার পরিবার প্রীতি ভালো লাগত তার। করণের মতে কারিনাকে পেয়ে সাইফ আলী খান সংসার ধর্মে জিতে গেছেন।

বিজ্ঞাপন

করণ জোহরের সঙ্গে করিনা কাপুরের বন্ধুত্ব অবশ্য বেশ পুরনো। সাইফের সঙ্গে পরিচয়েরও আগে থেকে করণ-কারিনার বন্ধুত্ব। তবে তাদের বন্ধুত্বের এই দিকটা জানতেন না কেউই। করণও কখনো বলেননি। এমনকি কারিনার কাছের নিজেকে প্রকাশ করেননি করণ।

তবে করণ আশা করছেন তার মেয়ে রুহীর সঙ্গে প্রেম করবে কারিনার ছেলে তৈমুর। এজন্য ভবিষ্যত পরিকল্পনাও সাজিয়ে রেখেছেন তিনি। সাইফ-কারিনাকে বলে রেখেছেন তারা যেন সেই সম্পর্কে বাধা না হয়ে দাঁড়ায়। অবশ্য এই প্রেমে কারিনাও সায় দিয়েছেন। বাধা নেই সাইফ-সুহানার পক্ষ থেকেও।

উল্লেখ্য, কারিনা কাপুর বর্তমানে ‘তখত’ ছবিতে অভিনয় করছেন। ছবিটি প্রযোজনা করছেন করণ জোহর। ছবিতে আরও আছেন রণবীর সিং, আলিয়া ভাট ও বরুণ ধাওয়ান। এছাড়াও ‌‘গুড নিউজ’ নামের আরও একটি ছবিতে অভিনয় করছেন পতৌদির এই নবাবপত্নী। এই ছবিতে তার সঙ্গে অভিনয় করছেন অক্ষয় কুমার।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন