বিজ্ঞাপন

আজও জমা পড়েনি ব্লগার নিলয় হত্যা মামলার প্রতিবেদন

September 25, 2018 | 2:05 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা : ব্লগার নীলাদ্রি চট্টোপাধ্যায় নিলয় হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের সময় আবারো পিছিয়েছে। আগামী ২৯ অক্টোবর প্রতিবেদন জমা দেওয়ার দিন ঠিক করেছেন আদালত।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) মামলাটি তদন্ত প্রতিবেদ দাখিলের জন্য দিন ঠিক করা ছিলো। কিন্তু এদিন মামলটির তদন্ত কর্মকর্তা ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক শেখ মাহবুবুর রহমান আদালতে কোনো প্রতিবেদন জমা না দেওয়ায় ঢাকার মহানগর হাকিম মো. আহসান হাবীব প্রতিবেদন দাখিলের জন্য নতুন তারিখ ঠিক করেছেন।

এর আগেও বেশ কয়েকবার এই মামলার প্রতিবেদন জমান দিন ঠিক করা হয়। কিন্তু প্রতিবারই তদন্ত কর্মকর্তা প্রতিবেদন জমা না দেওয়ায় নতুন দিন ঠিক করতে হয় আদালতকে। সবশেষ গত ১৪ আগস্ট শুনানিতে মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) প্রতিবেদন জমার তারিখ নির্ধারণ করা হয়। কিন্তু প্রতিবেদন দেননি তদন্ত কর্মকর্তা। ফলে আবারো নতুন দিন ঠিক করতে হয় আদালতকে।

বিজ্ঞাপন

মামলার অভিযোগ থেকে জান যায়, ২০১৫ সালের ৭ আগস্ট রাজধানীর খিলগাঁওয়ের গোড়ানের ১৬৭ নম্বর বাড়ির পঞ্চম তলায় নিজ বাসায় খুন হন নিলয়। চার যুবক বাসাভাড়ার কথা বলে বাসায় ঢুকে তার স্ত্রী আশামনিকে অস্ত্রের মুখে জিম্মি করে সন্ত্রাসীরা নিলয়ের গলা ও ঘাড়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে।

ওই ঘটনায় নিহতের স্ত্রী আশামনি অজ্ঞাতপরিচয় চারজনকে আসামি করে রাজধানীর খিলগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সারাবাংলা/এআই/এসএমএন

বিজ্ঞাপন

 

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন