বিজ্ঞাপন

জয়টা সেভিয়ারই পাওনা ছিল

September 27, 2018 | 5:00 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

সেভিয়ার বিপক্ষে মাঠে নেমে ৩-০ গোলের বড় ব্যবধানে হেরেছে রিয়াল মাদ্রিদ। বুধবার (২৬ সেপ্টেম্বর) সেভিয়ার মাঠে এই হারের পর রিয়াল কোচ হুলেই লোপেতেগুই বলেন, জয়টা পাওনা ছিল সেভিয়ারই।

প্রথমার্ধের ১৭ মিনিটে আন্দ্রে সিলভা প্রথম হানা দেন রিয়ালের জালে। চার মিনিট পর আবারো গোল করে বসেন তিনি। আর বিরতির আগে ৩৯তম মিনিটে আরেক গোল করে ব্যবধান আরও বাড়িয়ে নেন ফরাসি ফরোয়ার্ড বেন ইয়েদের।

স্প্যানিশ লা লিগায় ২০০৩ সালের পর প্রথমার্ধে ৩-০ গোলের ব্যবধানে পিছিয়ে পড়ার আরেকটি লজ্জা পেল রিয়াল। এই সেভিয়ার বিপক্ষেই ৪-০ গোলে হেরে যাওয়ার ম্যাচে প্রথমার্ধে আরও একবার ৩-০ গোলে পিছিয়ে পড়েছিল রিয়াল।

বিজ্ঞাপন

এমন হারের পর খেলোয়াড়দের নিয়ে সমালোচনা করেন লোপেতেগুই। ম্যাচ শেষে তিনি বলেন, ‘আমাদের সমস্যা হচ্ছে সেভিয়া আমাদের চেয়ে অনেক ভালো করেছে, বিশেষ করে ম্যাচের শুরু থেকেই। খুব দ্রুত তারা দু’বার বল জালে জড়িয়েছে। আমাদের খেলোয়াড়রা গোল করার অনেক সুযোগ পেয়েও মিস করেছে। এটা আমাদের খুবই খারাপ পারফরম্যান্স ছিল এবং এই জয়টা সেভিয়ারই পাওনা ছিল।’

রোববার (৩০ সেপ্টেম্বর) অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে মাদ্রিদ ডার্বিতে মুখোমুখি হবে রিয়াল। বুধবারের ম্যাচের খারাপ ফলাফলের পর এবার পরের ম্যাচ নিয়ে ভাবতে চান রিয়াল কোচ, ‘পরের ম্যাচের জন্য আমাদের প্রস্তুতি নিতে হবে। এ ধরণের ঘটনা লা লিগায় ঘটে এবং আগামীতেও ঘটবে। তবে এখন আমাদেরকে গুরুত্বপূর্ন এবং চ্যালেঞ্জিং ম্যাচের জন্য প্রস্তুত হতে হবে।’

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন